পেকুয়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, যুবক আটক

পেকুয়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, যুবক আটক

ভাগ

বিশেষ প্রতিবেদক:
কক্সবাজারের পেকুয়ায় জান্নাতুল নাঈমা (১৩) নামের অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার(১৩জুলাই) বিকেলে পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুর রহমানের নেতৃত্বে পুলিশদল উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের গোয়াখালী এলাকা থেকে তাকে উদ্ধার করে।
এসময় অপহরণের মূল অভিযুক্ত পেকুয়া সদর ইউনিয়নের মাইজ পাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মো. আরমানকেও (১৯) আটক করে পুলিশ।
পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুর রহমান বলেন, শিলখালী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী জান্নাতুল নাঈমাকে গত ৪জুলাই সন্ধ্যায় তার বাড়ী সামনে থেকে অপহরণ করা হয়। সম্ভব্য স্থানে খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে ১৩জুলাই এ সংক্রান্ত একটি এজাহার নিয়ে অপহৃতের মা নিলুফা আক্তার থানায় আসেন। এজাহারটি নিয়মিত মামলা হিসেবে অন্তর্ভূত করে ওসি মহোদয় আমাকে অপহৃতকে উদ্ধার দায়িত্ব দেন।
পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, অপহরণের প্রায় ৮দিন পর পুলিশের কাছে আসে ভুক্তভোগীর পরিবার। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও অভিযোগ পেয়েই দ্রুত সময়ে স্কুলছাত্রীকে উদ্ধার করতে তৎপরতা চালায় পুলিশ। একইদিন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার এবং মূল অভিযুক্তকে আটক করা সম্ভব হয়েছে।
তিনি আরো বলেন, উদ্ধার ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হবে। আটককেও সংশ্লিষ্ট মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।
ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ