টেকনাফে রোহিঙ্গাসহ দু’ব্যক্তির মরদেহ উদ্ধার

টেকনাফে রোহিঙ্গাসহ দু’ব্যক্তির মরদেহ উদ্ধার

ভাগ

বিশেষ প্রতিনিধি :
কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা শরণার্থী ক্যাম্পের পাশে পাহাড়ি ছড়া থেকে রোহিঙ্গাসহ দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১টার দিকে লেদা পুরাতন রোহিঙ্গা শিবিরের পাশের ছড়া থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।
দুটি মরদেহের মাঝে একটি টেকনাফের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুরুল হুদা মেম্বারের ভাই তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী শামশুল হুদা (৩৩) ও অপরজন লেদা রোহিঙ্গা শিবিরের বি-ব্লকের বাসিন্দা রহিম উল্লাহর (২২)।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে টেকনাফ থানার পুলিশ জানায়, শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে লেদা রোহিঙ্গা শিবিরের পাশের পাহাড়িছড়ায় দুটি মরদেহ দেখতে পায় স্থানীয় কাঠুরিয়ারা। তারা স্থানীয় জনপ্রতিনিধিদের জানালে তারা টেকনাফ থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে ১টার দিকে মরদেহ দুটি উদ্ধার করে।
স্থানীয়রা জানান, হ্নীলার ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল হুদার ভাই শামসুল হুদার লাশ গলাকাটা অবস্থায় ছিল। আর রোহিঙ্গা রহিম উল্লাহর (২২) লাশ ছিল বস্তাবন্দী । নিহত রোহিঙ্গা যুবক রহিম উল্লাহকে নিহত শামসুল হুদার দেহরক্ষী হিসেবে জানতো স্থানীয়রা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে ইয়াবা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে।
ময়নাতদন্তের জন্য বিকেলে মরদেহ দুটি কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপরদিকে, হত্যার প্রকৃত রহস্য উদঘাটনে তদন্ত চালাচ্ছে পুলিশ।
ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ