টেকনাফে ইয়াবাসহ দু’যুবক আটক

টেকনাফে ইয়াবাসহ দু’যুবক আটক

ভাগ

বিশেষ প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফে মাদক বিরোধী অভিযানে ৯ হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার দিবাগত শেষরাতে টেকনাফ পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটক যুবকরা হলেন, টেকনাফের সাবরাং শাহ পরীরদ্বীপ ক্যাম্প পাড়া এলাকার মো. ইসমাইলের ছেলে ছৈয়দ উল্লাহ ভুট্টো (২০) ও টেকনাফ সদরের হাবীরপাড়া এলাকার মৃত তৈয়বের ছেলে মো. ইউসুফ (১৮)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার অফিস সূত্র জানায়, অধিদপ্তরের টেকনাফ সার্কেলের উপ-পরির্শক মো. নাছির উদ্দিনের নেতৃতে একটি টিম টেকনাফ পৌর এলাকার আলো শপিং কমপ্লেক্স এর সামনে ইয়াবা বিক্রির গোপন সংবাদে অভিযানে যান। এ সময় দুই যুবকের অবস্থান সন্দেহজনক দেখে তাদের চ্যালেঞ্জ করলে পালিয়ে যাবার চেষ্টা করে। অভিযানকারিরা ধাওয়া করে তাদের আটক করতে সক্ষম হয়। পরে তাদের তল্লাশি করে হাতে থাকা শপিং ব্যাগ থেকে ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধার ইয়াবার ঘটনায় আটক যুবকদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদক আইনে মামলা রুজু করে কক্সবাজার আদালতে প্রেরন করা হয় বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের সহকারি পরিচালক সোমেন মন্ডল।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ