টেকনাফে আগ্নেয়াস্ত্রসহ দু’যুবক আটক 

টেকনাফে আগ্নেয়াস্ত্রসহ দু’যুবক আটক 

ভাগ

বিশেষ প্রতিবেদক:
কক্সবাজারের টেকনাফে ৬ রাউন্ড তাজা কার্তুজ ও খালী খোসাসহ ২ যুবককে আটক করেছে বর্ডার র্গাড বাংলাদেশ (বিজিবি)। বুধবার সকালে হ্নীলা মৌলভীবাজার পূর্বপাড়া রাস্তার মাথা এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হল টেকনাফ হোয়াইক্যং খারাংখালী, মহেষখালী পাড়া এলাকার কালা চান মিয়ার ছেলে মো. রফিক (২২) ও হৃীলা মৌলভী বাজার এলাকার দুদু মিয়ার ছেলে মো. ফরহাদ মিয়া (১৮)।
টেকনাফ ২ বর্ডার র্গাড ব্যাটলিয়ানের অতিরিক্ত পরিচালক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, হ্নীলা বিওপির নায়েক ছাবির উদ্দিনের নেতৃত্বে একটি টহলদল টেকনাফের হ্নীলা মৌলভীবাজার পূর্বপাড়া রাস্তার উপর দিয়ে অস্ত্র ব্যবসায়ী ও সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্র নিয়ে সীমান্ত দিয়ে গমনাগমনের গোপন সংবাদ পেয়ে সেখানে অবস্থান নেয়। এ সময় দু’যুবককে আসতে দেখে বিজিবি তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা পালিয়ে যাবার চেষ্টা করে। বিজিবি সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।
পরে তাদের তল্লাশী করে কোমরে লুঙ্গির সাথে ফিটিং অবস্থায় কালো পলিথিনে মোড়ানো দেশীয় তৈরী ৪ রাউন্ড তাজা কার্তুজ, ২ রাউন্ড খালী খোসা, ১টি চায়না স্প্রিং চাকু, ২ বোতল ম্যান্ডেলা রাম মদ, ১টি মোবাইল ফোন, ১টি টর্চ লাইট উদ্ধার করা হয়।
উদ্ধার সরঞ্জামসহ আটক যুবকদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ