রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে আহত ৪

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে আহত ৪

ভাগ

বিশেষ প্রতিবেদক:

ভারি বর্ষণে উখিয়ার পালংখালী শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসে ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ রোহিঙ্গা গুরুতর অাহত হয়েছে। অাহতদের স্থানিয়রা উদ্ধার করে এমএসেফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে।

 
অাহতরা হলেন, ডি – ২ ব্লকের বাসিন্দা অালী অাজগরে স্ত্রী, মরিয়ম খাতুন (৪৫), মোঃ ইব্রাহীমের স্ত্রী সমুদা খাতুন, মোঃ শাকের অালমের স্ত্রী, রোকেয়া (২৫) ও তার ৩ বছরের শিশু উম্মে হাবিবা।
পাহাড় ধ্বসের খবর পেয়ে বাংলাদেশ সেনাবাহিনী ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও এনজিও কর্মীরা দ্রুত এসে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে।
জানা যায়, বঙ্গোপসাগরে সৃষ্টি নিম্নচাপের প্রভাবে শুক্রবার থেকে শুরু হয়েছে টানা বর্ষণে। অব্যাহত বৃষ্টিতে ১৩ জনু সকাল ১১ টার দিকে উখিয়ার পালংখালী শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধ্বসের ঘটনা ঘটে। এতে দুই পরিবারের ৪ জন আহত হয়েছে। তবে এ ঘটনায় কেউ নিহত হয়নি।
ডি-২ ব্লকের মাঝি জয়নাল অাবেদীন জানান, পাহাড়ের পাদস্থলে থাকা দুইটি রোহিঙ্গা পরিবারের উপর বড় একটি পাহাড়েরর অংশ ধ্বসে পড়লে এ ঘটনা ঘটে।
হেড মাঝি নুরুল কবির জানান, সকাল ১১ টার দিকে পাহাড়টি ধ্বসে পড়ে ৪ জন অাহত হওয়ার খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে অন্যন্যদের সহযোগীতায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, টানা বৃষ্টি হলে অারও পাহাড় ধ্বসের ঘটনা ঘটতে পারে।
ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ