খেলাধুলা শারীরিক গঠনের পাশাপাশি মাদকমুক্ত সমাজ গঠনে ভুমিকা রাখে

খেলাধুলা শারীরিক গঠনের পাশাপাশি মাদকমুক্ত সমাজ গঠনে ভুমিকা রাখে

ভাগ

ক্রীড়া প্রতিবেদক::

কক্সবাজার মেইল ডট কম আয়োজিত গ্রীষ্মকালীন স্কুলভিত্তিক ক্রিকেট টুর্ণামেন্ট ২০১৮ এর ১ম আসরের গত ৪টি ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ এর ক্রেস্ট ও প্রাইজবন্ড বিতরণ করা হয়েছে। ২২ মে দুপুর সাড়ে ১২ টায় বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে ওই ক্রেস্ট ও প্রাইজবন্ড বিতরণ করা হয়।
অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার মেইল ডটকমের সম্পাদক আমিরুল ইসলাম মো.রাশেদের সঞ্চালনায় ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক অনুপ বডুয়া অপুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডা.শাহীন আব্দুর রহমান চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারন সম্পাদক হারুনুর রশিদ ও দৈনিক কক্সবাজার পত্রিকার সিনিয়ন সাংবাদিক মাহাবুবুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ডা.শাহীন আব্দুর রহমান চৌধুরী বলেন,খেলাধুলা শারীরিক গঠনের পাশাপাশি মাদকমুক্ত সমাজ গঠনে ভুমিকা রাখে।এছাড়া শারীরিক সমস্যা ও রোগমুক্ত দেহগঠনে খেলাধুলার বিকল্প নেই বলে তিনি আরো বলেন,আমি নিজেও ক্রীড়ার সাথে জড়িত ছিলাম।নিয়মিত খেলাধুলা করতাম।তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ওপর গুরুত্বারোপ করে প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করে দেশকে এগিয়ে নিতে সকলের প্রতি আহবান জানান তিনি।

সভাপতির বক্তব্যে অনুপ বডুয়া অপু বলেন,ওই অঞ্চলের ক্রীড়া জগতকে এগিয়ে নিতে আমরা কাজ করে যাচ্ছি।যার ফলে মুমিনুলের মতো ক্রিকেটাররা পর্যটন শহরের হয়ে জাতীয় দলে স্থান করে নিয়েছে।এটা আমাদের গর্ব।আমরা চাই ওই জেলা থেকে আরো খেলোয়াড় সৃষ্টি করতে।তাতে আমাদের সুনামও বাড়বে।ধন্যবাদ জানাচ্ছি অনলাইনটি সংবাদের পাশাপাশি খেলোয়াড় সৃষ্টিতে কাজ করছে।

চার ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ পেলেন-মো:বাবু,মো:শহীদুল্লাও আজিজুল হক। এসময় আরো উপস্থিত ছিলেন- খেলা পরিচালনা কমিটির সদস্য সাইফুল ইসলাম বাবু, আজিজুল হাসান হৃদয়, মো. আকাশ, আম্পায়ার রায়হান উদ্দিন, ওসামানসহ দুই দলের খেলোয়াড়বৃন্দ।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ