কক্সবাজার শহরে ভ্রম্যমান আদালত পরিচালিত

কক্সবাজার শহরে ভ্রম্যমান আদালত পরিচালিত

ভাগ

নিজস্ব প্রতিবেদক:
পবিত্র রমজানে নিত্য প্রয়োাজনীয়সহ প্রতিটি পণ্যের বাজার দর সহনীয় পর্যায়ে রাখতে এবং খাদ্যে ভেজাল রোধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
মঙ্গলবার সকাল থেকে শহরের বড় বাজারসহ বিভিন্ন বাজার এলাকায় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক কাজী মো: আবদুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
অভিযানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) মোহাম্মদ মাহিদুর রহমান,সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট  মো: সাইফুল ইসলাম জয় এবং নাসরিন বেগম সেতু,জেলা মার্কেটিং অফিসার মো. শাহজাহান,কক্সবাজার চেম্বার অব কমার্সের পরিচালক রবীন্দ্র বিজয় বড়–য়া, দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক আহমেদ চৌধুরীসহ আনসার ব্যাটেলিয়নের সদস্যরা।
অভিযানকালে ভেজাল ও মেয়াদ উত্তীর্ন খাদ্য মজুদ রখায় বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ১৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এবং প্রথমবারের মত সতর্ক করে দেয়া হয়। এ ছাড়া বাজার মালিক সমিতি, খুচরা এবং পায়কারি বিক্রেতাসহ সংশ্লিষ্ট সবাইকে পবিত্র রমযানে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখাসহ প্রতিটি দোকানে মূল্য তালিকা দৃশ্যমান স্থানে টাঙানো, ডিজিটাল ওজন পরিমাপক মেশিন স্থাপন, পরিষ্কার পরিচ্ছন্নতা রাখাসহ নানা বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়। পুরো রমযান মাস জুড়ে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।
ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ