চকরিয়া বরইতলীতে অর্ধলাখ টাকার মাছ লুট

চকরিয়া বরইতলীতে অর্ধলাখ টাকার মাছ লুট

ভাগ

নিজস্ব প্রতিবেদক:

চকরিয়ার বরইতলী উত্তর মহাজের পাড়া এলাকায় হামলা চালিয়ে অর্ধলক্ষ টাকার মাছ লুট করেছে একদল দুর্বৃত্ত। এ সময় তাদের হামলায় আহত হয়েছে মাছচাষীসহ ৫ জন। সোমবার সকাল সাড়ে দশটায় এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে চকরিয়া হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে মোহাম্মদ শফি উল আলম মিস্ত্রির পুত্র মোহাম্মদ আব্দুল্লাহ(৪৫) এবং তার স্ত্রী হুরে জন্নাতের (৩৫) অবস্থা অবনতি হলে তাদের জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত মোহাম্মদ আব্দুল্লাহ জানান, সোমবার সকালে শফি মিস্ত্রির পুকুরে আমার চাষের মাছ উত্তোলন করছিলাম। এসময় স্থানীয় ইয়াবা ব্যবসায়ী আক্তার হোসেন’র পুত্র ইসমাইল (২৯) এবং নুরুচ্ছাফার পুত্র ফরিদুল আলম, জয়নাল আবেদীনের স্ত্রী বেবি আক্তার(৪২)সহ অপরিচিত আরো ১০/১২ জন আমার উপর হামলা চালিয়ে অর্ধলাখ টাকার মাছ লুট করে নিয়ে যায়। তাদের হামলা থেকে আমাকে উদ্ধার করতে এসে আমার স্ত্রী হুরো জান্নাতও তাদের হামলার শিকার হন।তার অবস্থা আশঙ্কাজনক। তিনি বলেন, বেবি আক্তারের নেতৃত্বে একটি চক্র মোহাজের পাড়া এলাকায় ইয়াবাসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তাদের অত্যচারে সাধারণ মানুষ অতিষ্ট হয়ে পড়েছে।

আহত ভোক্তভূগী জানান, থানায় অভিযোগ করলে আমাদের খুন করার পাশাপাশি বিভিন্ন মিথ্যা মামলায়ও জড়িয়ে হয়রানি করার হুমকি দিচ্ছে ইসমাইল গ্যং। বর্তমানে তারা চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন বলে জানিয়েছেন তিনি। এ অবস্থায় চিহ্নিত এসব অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ