কক্সবাজার কারাগারে থাই নাগরিকের মৃত্যু

কক্সবাজার কারাগারে থাই নাগরিকের মৃত্যু

ভাগ

 বিশেষ প্রতিবেদক :
কক্সবাজার জেলা কারাগারে বন্দি সম কোয়াট সুয়াংচি (৫৯) নামের এক থাই নাগিরকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শম কোয়াট থাইল্যান্ডের চোয়ান চেই’র ছেলে।
কক্সবাজার জেলা কারাগারের তত্বাবধায়ক মো. বজলুর রশীদ আখন্দ জানান, ২০১৪ সালের ফেব্রুয়ারি মাসে সম কোয়াট গ্রেফতার হয়ে হাজতি হিসেবে কারাগারে ছিলেন। তার বিরুদ্ধে মানব পাচার ও অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে দুটি মামলা রয়েছে। মামলা দুটি কক্সবাজার জেলা জজ আদালতে বিচারাধীন।
জেল সুপার আরো জানান, মঙ্গলবার সারাদিন তিনি সুস্থ ছিলেন। সন্ধ্যার পর ইশারায় বুক ও পেটে ব্যাথার কথা জানান। তাকে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পরও ব্যাথা কম না হওয়ায় রাতেই কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মারাযান বলে চিকিৎসকরা জানান। সম কোয়াটের মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।
বজলুর রশীদ আখন্দ আরো জানান, বিষয়টি যথাযথ কর্তৃপক্ষের কাছে জানানো হয়েছে। পরিবারের সাথে যোগাযোগের পর তাদের সিদ্ধান্ত মতো পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।
ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ