কক্সবাজার ক্রিকেট একাডেমীর নতুন কমিটি গঠন

কক্সবাজার ক্রিকেট একাডেমীর নতুন কমিটি গঠন

ভাগ

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার ক্রিকেট একাডেমীর নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল ক্রিকেট একাডেমীর এক কার্যনির্বাহী সভায় সবার সম্মতিক্রমে ওবাইদুল হালিম চৌধুরীকে সভাপতি এবং লতিফ উল্লাহ চৌধুরী কে সাধারন সম্পাদক করে ওই কমিটি গঠন করা হয়।

একাডেমীর নতুন কমিটি গঠনকল্পে এক সভা গতকাল কার্যনির্বাহি পরিষদের সিনিয়র সহ সভাপতি আব্দুল মালেক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভার আলোচ্য বিষয় হল-ককসবাজার ক্রিকেট একাডেমীর নতুন পরিচালনা কমিটি গঠন।

সভার আলোচ্য সুচি অনুযায়ী ককসবাজার ক্রিকেট একাডেমীর নতুন কার্যনির্বাহী কমিটি গঠনের বিষয়ে মতামত নেওয়া হয়। এতে উপস্থিত সকল সদস্যগন মতামত প্রদান করেন। মতামতে সিনিয়র সহ সভাপতি এরশাদ উল্লাহ চৌধুরী ওবাইদুল হালিম চৌধুরীকে সভাপতি ও লতিফ উল্লাহ চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসাবে নাম প্রস্তাব করেন। এতে উপস্থিত সকল সদস্য সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত মেনে নেন।

পরে নব নির্বাচিত সভাপতি সকল সদস্য গনের নিকট একাডেমীর নতুন পরিচালনা কমিটি কে সহযোগিতা করার জন্য অনুরোধ জানিয়ে সকল সদস্যদের অভিনন্দন জ্ঞাপন করেন, একাডেমীর সার্বিক উন্নতি কামনা করে সভার কার্যক্রম সমাপ্ত ঘোষনা করেন।

“ককসবাজার ক্রিকেট একাডেমীর নতুন পরিচালনা কমিটি” নিম্নরুপ:-সভাপতি- ওবাইদুল হালিম চৌধুরী, সি: সহ- সভাপতি মাহমুদুল হাছান নোমান, এরশাদ উল্লাহ চৌধুরী, আব্দুল মালেক, সাধারন সম্পাদক লতিফ উল্লাহ চৌধুরী, সহ-সাধারন সম্পাদক জিয়া উদ্দীন লাভু, যুগ্ন-সম্পাদক মো: শাহনিয়াজ, যুগ্ন-সম্পাদক মো: তারেক, কোষাধক্ষ্য
শহিদুল্লাহ চৌধুরী, সহ-কোষাধক্ষ্য আছহাব উদ্দীন আনছারী, সাংগঠনিক সম্পাদক কলিম উল্লাহ, প্রচার সম্পাদক নুরুল হক, সদস্য এনায়েতুর রহমান চৌং, মোং শিমুল চৌং ও মোং আহিল চৌধুরী।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ