জেলায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালন

জেলায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালন

ভাগ

প্রেস বিজ্ঞপ্তি

৬ এপ্রিল নানা আয়োজনে কক্সবাজার জেলায় আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থা বর্ণাঢ্য র‌্যালী, উশু ও রোলার স্কেটিং প্রদর্শনীর এবং প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করে। উক্ত র‌্যালীর শুভ উদ্বোধন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খালেদ মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, অতিরিক্ত সাধারণ সম্পাদক আবছার উদ্দিন, জেলা ক্রীড়া কর্মকর্তা নাজিম উদ্দিন ভুইয়া, নির্বাহী সদস্য যথাক্রমে জসিম উদ্দিন, আলী রেজা তসলীম, রতন দাশ, ওমর ফারুক ফরহাদ, শফিকুর রহমান কোম্পানী, সুবীর বড়ুয়া বুলু, খালেদা জেসমিন, জেলা স্কাউটস্ এর সাধারণ সম্পাদক তপন শর্মা, কোষাধ্যক্ষ ফরিদুল আলম, জেলা ফুটবল রেফারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কাশেম কুতুবী। র‌্যালীতে অংশগ্রহণ করেন কক্সবাজার ক্রিকেট স্কুল, জেলা উশু দল, জেলা তায়কোয়ান্ডো দল, জেলা এ্যাথলেটিক্স (পুরুষ ও মহিলা), জেলা মহিলা ভলিবল দল, মহিলা ব্যাডমিন্টন দল, জেলা মহিলা টেবিল টেনিস, রোলার স্কেটিং এর খেলোয়াড়গণ অংশগ্রহণ করে। কক্সবাজার বীরশ্রেষ্ঠ রহুল আমিন স্টেডিয়াম থেকে র‌্যালীটি শুরু হয়ে প্রধান সড়ক পদক্ষিণ করে শহীদ মিনার রোড হয়ে স্টেডিয়ামে এসে শেষ হয়।

পরে স্টেডিয়ামে উশু ও তায়কোয়ান্ডো খেলা প্রদর্শনী হয় এবং প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রীতি ক্রিকেট ম্যাচে মুখোমুখি হয় পৌর প্রিপ্যার‌্যাটরী উচ্চ বিদ্যালয় বনাম কক্সবাজার ক্রিকেট একাডেমী।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ