‘শেখ হাসিনার বিচক্ষণতায় দেশের সার্বিক উন্নয়ন অব্যাহত রয়েছে’

‘শেখ হাসিনার বিচক্ষণতায় দেশের সার্বিক উন্নয়ন অব্যাহত রয়েছে’

ভাগ

বিশেষ প্রতিবেদক.
কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিচক্ষণ, মেধাবী ও দেশ-প্রেমিক বলেই দেশের সার্বিক উন্নয়ন অব্যাহত রয়েছে। আজ নিম্ন আয়ের দেশ থেকে নিম্ন মধ্য আয়ের দেশে রূপান্তর হয়েছে বাংলাদেশ। এটি মাথায় রেখেই আগামীতেও নৌকার বিজয় নিশ্চিতে কাজ করতে হবে।

মঙ্গলবার সকালে শহরের শহীদ দৌলত ময়দানে ‘নিম্ন আয়ের দেশ থেকে নিম্নমধ্য আয়ের দেশে উত্তরণ’ উদযাপন উপলক্ষে কক্সবাজার জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলেও ভোরে ঘুম থেকে উঠেই মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করেন। আর বিএনপি নেত্রী খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালীন দেশকে বার বার দূর্নীতিতে চ্যাম্পিয়ন করেছেন।

জেলা প্রশাসক মো. কামাল হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্যে সাংসদ কমল আরো বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ নির্বাচন হবে বাংলাদেশে অস্তিত্ব রক্ষার নির্বাচন। তাই জামায়াত-বিএনপির সকল অপপ্রচার রোধে সচেষ্ট থাকতে হবে। কারণ নির্বাচন আসলেই তারা তৃণমূলে আওয়ামীলীগ ও শেখ হাসিনাকে ধর্ম বিরোধী হিসেবে চিহ্নিত করার অপচেষ্টা চালায়।
সভায় বক্তব্যে কক্সবাজার সরকারি কলেজে একটি সড়ক নির্মাণ নিয়ে চলমান বিতর্ক নিয়েও কথা বলেন। অতীতের নানা বক্তব্যে সড়ক নির্মাণে তার ইন্দনের বিষয়ে কোন সম্পৃক্ততা নেই দাবি করে তিনি বলেন, কলেজের শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে এ সড়ক নির্মাণ জরুরী।
এসময় উপস্থিত ছিলেন, সাংসদ আশেক উল্লাহ রফিক, পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন, কক্সবাজার সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর একেএম ফজলুল করিম চৌধুরী, কক্সবাজার সরকারি মহিলা কলেজ অধ্যক্ষ প্রফেসর মীর জাফর আহমদ, জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জাসদ সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল প্রমূখ।

আলোচনা সভায় সামাজিক, রাজনৈতিক, পেশাজীবী সংগঠনের পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ