কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ কমিটি স্থগিত

কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ কমিটি স্থগিত

ভাগ

বিশেষ প্রতিবেদক:

অবশেষে কক্সবাজার কলেজ ছাত্রলীগের বিতর্কিত কমিটি স্থগিত করেছে জেলা ছাত্রলীগ। কক্সবাজার সরকারি কলেজের বিরোধপূর্ণ জমি নিয়ে ছাত্রলীগ এবং কলেজ প্রশাসনের সৃষ্ট দ্বন্ধ ও শিক্ষক লাঞ্চিতের ঘটানায় মঙ্গলবার কলেজে ছাত্রলীগ কমিটি স্থগিত করেন জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমদ জয় এবং সাধারণ সম্পাদক মোর্শেদ হোসেন তানিম।

পাশাপাশি শিক্ষক ও জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক লাঞ্চনার ঘটনা তদন্তে ৬ জনের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামমি ৭২ ঘন্টার মধ্যে তদন্তের রিপোর্ট জমা দেয়ার জন্য তদন্ত কমিটিকে নির্দেশ দেয়া হয়েছে। জেলা ছাত্রলীগ সহ-সভাপতি ইসমাইল সজ্জাদকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগ দপ্তর সম্পাদক শাহ নিয়াজ।

কমিটির সদস্যরা হলেন, সহ-সভাপতি : ইসমাইল সাজ্জাদসাংগঠনিক সম্পাদক : আব্দুল মজিদ সাংগঠনিক সম্পাদক : নাজমুল হাসান শাকিল দপ্তর সম্পাদক : শাহ নিয়াজ স্কুল বিষয়ক সম্পাদক: মেহেদী হাসান মুন্না, উপ-দপ্তর সম্পাদক : মইন উদ্দীন।

জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়ের পেইজবুকে দেয়া স্টেটাসটি হুবুহু তুলে ধরা হলো- কক্সবাজার সরকারি কলেজের চলমান সঙ্কট নিরসন এবং কলেজ প্রশাসনের সাথে ছাত্রলীগ ও সাধারণ শিক্ষার্থীদের মধ্যকার সৃষ্ট ঘটনাবলীর সঠিক তথ্য উদঘাটনে বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকে (৬)সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। একই সাথে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার সরকারি কলেজ শাখার কমিটি স্থগিত ঘোষণা করা হইলো এবং গঠিত তদন্ত কমিটিকে আগামী ৭২ ঘন্টার মধ্যে তদন্ত কাজ সম্পন্ন করে রিপোর্ট জেলা ছাত্রলীগ সভাপতি/ সম্পাদক বরাবরে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হইলো।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ