‘সুষ্ঠু নির্বাচন হলে জেলার একটি আসনেও জিতবে না আ’লীগ

‘সুষ্ঠু নির্বাচন হলে জেলার একটি আসনেও জিতবে না আ’লীগ

ভাগ

আলোকিত কক্সবাজার ডেক্স:

‘সুষ্ঠু নির্বাচন হলে জেলার চার আসনের একটিতেও জিতবে না আওয়ামী লীগ’।

গত ১৬ই মার্চ শুক্রবার সন্ধ্যায় কক্সবাজার হিল ডাউন সার্কিট হাউস মিলনায়তনে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের একটি অংশ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি’র সাথে মতবিনিময় করেন।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি আবু তাহের ও সাবেক জেলা জাতীয়তাবাদী ছাত্রদল নেতা ও সাংবাদিক ইউনিয়ন ঔঅ অংশের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের নেতৃত্বাধীন  কয়েকজন সদস্য মতবিনিময় সভায় বক্তব্য দেন।

তার মধ্যে সবচেয়ে বেশি সময় জুড়ে নানা অপ্রাসঙ্গিক বিষয়ে বক্তব্য দেন ওই ইউনিয়নের জ্যেষ্ঠ প্রভাবশালী সদস্য তোফায়েল আহমদ। তিনি দৈনিক কালের
কণ্ঠ পত্রিকার নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত।

তোফায়েল আহমদ মন্ত্রীর উদ্দেশ্যে অত্যন্ত জোর গলায় বলেন, আগামী জাতীয় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হলে আওয়ামী লীগ প্রার্থীরা একটি আসনেও জিতবে না।

একজন দায়িত্বশীল জৈষ্ঠ সাংবাদিকের এমন বক্তব্যে খোদ উপস্থিত সাংবাদিকদের মধ্যে তাৎক্ষনিক মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। অনেকের চোখ ছানাবড়া হয়ে যায়। তার এই রকম অপ্রত্যাশিত রাজনৈতিক
স্পর্শকাতর বক্তব্যে মন্ত্রী ও বিরক্তভুক্ত করেন।

মতবিনিময় সভার পর মন্ত্রী তার রাজনৈতিক দল জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কক্সবাজার জেলা শাখার নেতা-সংগঠকদের সাথে মতবিনিময় করেন।

এখানে বক্তব্য প্রদানকালে মন্ত্রী সাংবাদিক তোফায়েল আহমদের বক্তব্যের  বিষয়টি উল্লেখ করে বলেন, আমরা যার যা দায়িত্ব তা সঠিকভাবে পালন করছি
না।

সাংবাদিকদের অনেকেই সাংবাদিকতা না করে রাজনীতি করছেন, তেমনি অনেক রাজনীতিক রাজনীতি না করে করছেন সাংবাদিকতা। এমনটি সুখবর নয়।

উল্লেখ্য, সাংবাদিক তোফায়েল আহমদের বক্তব্যের অডিও রেকর্ড বেশ কয়েকজনের কাছে সংরক্ষিত আছে। সূত্র-রুপসী গ্রাম

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ