উখিয়ায় অস্ত্রসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক

উখিয়ায় অস্ত্রসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক

ভাগ

ওয়াহিদ রুবেল॥

উখিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি দল। বুধবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে তিনটার দিকে উখিয়ার কুতুপালং কচুবনিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

এসময় তাদের কাছে দেশীয় তৈরি ১ টি এসবিবিএল, ১ টি রামদা, ১ টি কিরিচ এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উখিয়া বালুখালী ক্যাম্প’র ৪৩ ব্লকের মৃত খাইরুল আমিনের পুত্র মোঃ আব্দুর রহমান (২৮) প্রকাশ জাবের ওরফে জাবেদ এবং কুতুপালং ক্যাম্পের ই -৩ ব্লকের মোঃ আবুল কালামের পুত্র মোহাম্মদ সেলিম (২৪)।

র‌্যাব-৭ সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান, পিপিএম তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে উখিয়ার কুতুপালং কচুবনিয়া গ্রামের জনৈক ফরিদ আহমেদের বাড়ীর সামনে ৫/৬ জন অস্ত্রধারী ডাকাতির উদোশ্যে অবস্থান করছে। রাত অনুমান সাড়ে তিনটার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের ব্যবহৃত অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, র‌্যাবের আটককৃত ২ রোহিঙ্গা ডাকাতকে আমাদের কাছে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনের ধারায় মামলা রেকর্ড হবে বলে জানান তিনি।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ