পিএমখালীর জালে জালালাবাদের গোল উৎসব

পিএমখালীর জালে জালালাবাদের গোল উৎসব

ভাগ

নিজস্ব প্রতিবেদক:

চতুর্থ ম্যাচে এসে প্রথম গোলের দেখা পেয়েছে সদর উপজেলা আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে। প্রথম তিন খেলায় ৬টি দল একে অপরের মোকাবেলা করেও গোলের দেখা পায়নি কেই। ৪র্থ ম্যাচে এসে জালালাবাদ ইউনিয়ন পরিষদ ফুটবল দল গোল উৎসব করে পিএমখালী ইউনিয়ন পরিষদের জালে।

খেলা শুরু হওয়ার আগে জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ হাজারো দর্শকদের উদ্দেশ্যে বলেন, আমার দল তারুণ্য নির্ভর। তরুণ খেলোয়াড়রা আজকে সুন্দর খেলা উপহার দিবে এবং ম্যাচের ফলাফল বের করে আনবে। মাঠে চেয়ারম্যানের কথার যথার্ততা প্রমাণ করে খেলোয়াড়রা একে একে ৪ গোল ঢুকিয়ে দেন পিএমখালীর জালে। শুধু তাই নয় খেলোয়াড়দের অনুপ্রেরণা যোগাতে খেলা শেষদিকে মিনিট পনেরো মাঠে নেমে অধিনায়কের দায়িত্বও পালন করেন চেয়ারম্যান রাশেদ। ওইসময় তিনি অন্য খেলোয়াড়দের সাথে সমান্তরালে খেলে গেছেন।

কক্সবাজার সদর উপজেলা আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে খুরুশকুল ডেইল পাড়া মাঠে গতকাল সোমবার দুপুর ৩টা ৪০ মিনিটে শুরু হয় জালালাবাদ ও পিএমখালীর খেলা। কানায় কানায় দর্শকে পূর্ণ মাঠে খেলা শুরু হওয়ার আগে খেলোয়াড়দের সাথে পরিচিত হন জেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পদক ও কক্সবাজার পৌরসভার কাউন্সিলর ক্রীড়া সংগঠক হেলাল উদ্দিন কবির। খেলা শুরু হওয়ার ৮ মিনিটের মাথায় পিএমখালীর জালে প্রথম গোল ঢুকান ১৯ নং জার্সিধারী আনোয়ার। ২৬ মিনিটে গোলকিপারকে একা পেয়ে ব্যবধান দ্বিগুন করেন ১০ নং জার্সীধারী লুৎফুর। ২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ্ব শেষ করে জালালাবাদ। দ্বিতীয়ার্ধে এসে আরো আক্রামণাতœক খেলা উপহার দেয় জালালাবাদের খেলোয়াড়রা। এই সময় মাঠে ইউপি চেয়ারম্যান রাশেদকে পেয়ে খেলোয়াড়রা আরো বেশী উজ্জীবিত হয়ে উঠে।

অধিনায়ক লুৎফুর মাঠে নামার পর অধিনায়কের ব্যাজ পরিয়ে দেন রাশেদকে। খেলায় ৪৫ মিনিটে বদলী খেলোয়াড় বশির ও ৪৯ মিনিটে এহেতাসাম গোল করে ব্যবধান ৪-০ করে ফেলে। এরপরে বাকী সময় পিএমখালী বেশকয়েকবার আক্রমণ করলেও গোলের দেখা পায়নি জালালাবাদের গোলরক্ষক মোবারকের অসাধারণ নৈপুন্যে। তাই ভালো খেলেও গোলের খেলা ফুটবলে পরাজিত দলের নাম পিএমখালী। এই জয়ের ফলে এ গ্রুপে প্রথম স্থানে উঠে গেছে জালালাবাদ।

এরআগে এই গ্রুপের খুরুশকুল বনাম ভারুয়াখালীর খেলা গোলশুন্য ড্র হয়। খেলা পরিচালনা করেন শফিউল আলম, মনজুর আলম, সাইফুল ইসলাম ও জয়নাল আবেদীন। দুই দলের খেলোয়াড় তালিকা ঃ জালালাবাদ-মোবারক, ইমরুল হাসান রাশেদ, রফিক, নেজাম, সায়েফ, সুজন, রাকিব, লুৎফর, মোর্শেদ, এহতেসাম, আনোয়ার, ছলিম, মোঃ মোফাচ্ছেল, ওবাইদুল হক, সরওয়ার, আরাফাত, রেজাউল, আশকর, হুমায়ুন ও বশির। পিএমখালী –ইরফান, ডোনার, কোরবান আলী, কায়েস, হাসান, আজিম, মহমী, সোহাগ, রিদুয়ান, কবির, হারুন, আরফাত, রমজান, আব্দু, আশেক ও জুয়েল। আজ একই মাঠে চৌফলদন্ডী ইউনিয়ন মোকাবেলা করবে পোকখালী ইউনিয়নের।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ