কক্সবাজারের কিশোরদের শর্ট ফিল্ম “মধুনিস্যন্দ লবজ” ইউটিউবে

কক্সবাজারের কিশোরদের শর্ট ফিল্ম “মধুনিস্যন্দ লবজ” ইউটিউবে

ভাগ

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের কিশোদের নির্মাণ করা স্বল্প দৈর্ঘ্য চলচিত্র (শর্ট ফিল্ম) “মধুনিস্যন্দ লবজ” ইউটিউবে আলোড়ন সৃষ্টি করেছে। ফাহিম প্রিয় নামে এক কিশোর এ ফিল্ম নির্মাণ করছেন। এর আগে তিনি একটি মিউজিক ভিডিও এবং অপরিচিতা নামে আরো একটি শর্ট ফিল্ম তৈরি করে রীতিমতো সাড়া জাগিয়ে ফেলেন। তার প্রোডাশনে এটি তৃতীয় স্বল্প দৈর্ঘ চলচিত্র। অবসর সময়কে কাজে লাগিয়ে তিনি শর্ট ফিল্ম এর কাজ করে করে যাচ্ছেন। ইচ্ছা থাকলে সমাজে ভাল কিছু করা সম্ভব। শেখার আগ্রহ থেকে শর্ট ফিল্ম নির্মাণের কাজ শুরু করেন বলে জানান প্রিয়।

ফাহিম প্রিয় কক্সবাজারের সাংবাদিক আব্দুল কুদ্দুস রানার পুত্র। ২০১৫ সালে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র থাকা অবস্থায় তিনি প্রতিষ্ঠা করেন ফাহিম প্রিয় ফিল্ম প্রোডাকশন। বর্তমানে কক্সবাজার ছাড়াও তিনি চট্টগ্রাম এবং ঢাকায় তরুনদের নিয়ে শর্ট ফিল্ম তৈরি করছেন। সমসাময়িক পরিস্থিতি নিয়ে দেশের তরুনদের চাওয়া পাওয়াকে প্রধান্য দিয়ে কাজ করছেন বলেও জানান তিনি।
ফাহিম প্রিয় আরো জানান, ২০১৫ সালে বন্ধুত্ব নামক একটি মিউজিক ভিডিও দিয়ে যাত্রা শুরু করি। পরে ১৮+ ইউ হেভ টু বোঝাতে হবে “অপরিচিতার” মাধ্যমে আলোচনায় চলে আসি। গত বছর এটি ইউটিউবে ৬ হাজারের বেশি ভিউয়ার্স পেয়েছিল। এ সফলতা আমাকে আজকের অবস্থানে নিয়ে এসেছে। যার ফলে আগ্রহ নিয়ে এবারে “মধুনিস্যন্দ লবজ” নামে শর্ট ফিল্মটি তৈরি করি।

প্রোডাকশন হাউজের সদসদের কাছে কৃতজ্ঞতা জানান তিনি। তার দলের সদস্যরা হলেন, মাহবুব, নিলয়, সোহাগ, আরমান, মুহি, মুন্নি, ছোট্ট, পলি, শোভা, বাঁধন, প্রশান্ত এবং শ্রাবণ।

অভিনেতা মোহাম্মদ মুহি জানান, এটি একটি আর্ট। অল্প বয়স থেকে ফিল্ম এর কাজ করার ফলে মেধা বিকাশ ঘটানো সম্ভব। তাছাড়া ছেলে মেয়েদের মন্দ কাজ থেকে বিরত রাখতে এ ধরনের সৃষ্টিশীল কাজ ভূমিকা রাখবে।

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ