ভিন-দীপিকার সম্পর্ক মেনে নেবেন রণবীর?

ভিন-দীপিকার সম্পর্ক মেনে নেবেন রণবীর?

ভাগ

আলোকিত কক্সবাজার ডেস্ক:

হলিউড পাড়ি দিয়েছেন আগেই। মাতাচ্ছেন ‘কান’-এর মঞ্চও। এ বার এক হলি স্টারের প্রতি তাঁর ভালোবাসার কথা অকপটে স্বীকার করলেন দীপিকা পাড়ুকোন। সেই বিখ্যাত হলিউড তারকা হলেন ভিন ডিজেল।

‘ট্রিপল এক্স’ ছবিতে স্ক্রিন শেয়ার করেছন ভিন ও দীপিকা। তখন থেকে তাঁদের পর্দা তো বটেই, বাস্তবের রসায়ন নিয়েও জল্পনা শুরু হয় ইন্ডাস্ট্রিতে। এর আগে দীপিকা পাড়ুকোন জানিয়েছিলেন, ভিনের সন্তানের মা হওয়ার কথা কল্পনা করেন তিনি। এ বার খোলাখুলি জানালেন ভিন তাঁকে ভালবাসেন!

সম্প্রতি কান চলচ্চিত্র উত্সবে এক সাক্ষাত্কারে তাঁকে বলা হয়, আপনি বোধহয় ভিনকে একটু বেশি ভালোবাসেন। সঙ্গে সঙ্গে প্রশ্নকর্তাকে থামিয়ে দিয়ে দীপিকা বলে ওঠেন, এক্সকিউজ মি। ও আমাকে ভালোবাসে…। ভিন দুর্দান্ত। আমার দেখা সেরা মানুষ। ওর হৃদয় অনেক বড়, ওর জন্যই আমার এত অসাধারণ অভিজ্ঞতা হয়েছে। আমার প্রতিভার ওপর পুরোপুরি বিশ্বাস রয়েছে ওর। ভিন আমার সারা জীবনের বন্ধু।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, হলিউডে যাতে পাকাপাকি ভাবে দীপিকা ক্যারিয়ার গড়ে তুলতে পারেন তার জন্য ভিন নাকি সব রকম চেষ্টা করছেন। দীপিকার কাছে যে ছবির অফার আসছে, তার চিত্রনাট্য নাকি ভিন নিজে দেখে নিচ্ছেন। যদিও এ নিয়ে মুখ খোলেননি দীপিকা। কিন্তু বলি মহলের প্রশ্ন, শোনা যায় রণবীর সিংহের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে দীপিকার। ভিনের সঙ্গে এই ঘনিষ্ঠতা তিনি মেনে নেবেন তো? সূত্র-কালেরকণ্ঠ

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ