শাকিবকে দেখতে আব্রাহামকে নিয়ে হাসপাতালে অপু

শাকিবকে দেখতে আব্রাহামকে নিয়ে হাসপাতালে অপু

ভাগ

বিনোদন ডেস্ক:
সকালেই জানাছিল রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে ভর্তি আছেন চিত্র নায়ক শাকিব খান। এরপর বিকেলে স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস সাকিব খানকে দেখতে হাসপাতালে যান। বৃহস্পতিবার বিকেল পৌণে ছয়টার দিকে রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে পৌঁছান অপু। অপুর নিজস্ব লাল গাড়িতে করেই সেখানে যান তিনি। এ সময় সাথে শাকিব-অপুর সন্তান আব্রাহাম খান জয় সাথে ছিল।
অপু তার লাল গাড়িতে চড়ে বোরখা পরে হাসপাতালের সামনে নামেন। পরে শাকিব খানের বন্ধু ও প্রযোজক মো. ইকবাল অপুকে নিয়ে শাকিব খান যে কেবিনে ভর্তি আছেন, সেখানে যান।
ল্যাব এইড হাসপাতালের এজিএম (কর্পোরেট কমিউনিকেশন ) লেলিন চৌধুরী বলেন, পেটের ওপরের দিকে ব্যথা নিয়ে তিনি ভর্তি হন। এ সময় শাকিবের সঙ্গে ইকবাল নামে এক আত্মীয় ছিলেন।
অপু বলেন, মনে করেছিলাম হয়তো দ্রুতই বাসায় ফিরবে, কিন্তু পরে জানতে পারলাম তার চেকআপ ও সুস্থতার জন্য দেরি হবে ফিরতে। এজন্যই আমিও এসেছি হাসপাতালে।শাকিবের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন অপু বিশ্বাস।
শাকিব খান আজ সকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন। পরে আত্মীয় স্বজনের পরামর্শে দুপুর ১২ টার দিকে চেকআপ করানোর জন্য ল্যাব এইড হাসপাতালে যান।     হাসপাতালের জরুরি বিভাগে গিয়ে ইসিজি করেন এই নায়ক। আরও কিছু পরীক্ষা করতে হবে।শাকিব খান অধ্যাপক ডা. ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।
ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ