সদর আ’লীগের আলোচনা সভায় বক্তারা মরাগাছের নিচে দাড়িয়ে কোন লাভ নেই

সদর আ’লীগের আলোচনা সভায় বক্তারা মরাগাছের নিচে দাড়িয়ে কোন লাভ নেই

ভাগ

প্রেস বিজ্ঞপ্তিঃ

বি.এন.পি মরাগাছ, বিএনপি নেত্রী জিমিয়ে পড়েছে। সোজা হয়ে দাড়াতে পারেনা। জ্বালাও পুড়াও ও ব্যার্থ অবরোধে কোন ফল না পেয়ে তিনি হতাশায় ভোগছেন। মরাগাছের নিচে দাড়িয়ে কোন লাভ নেই।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সদর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা এক কথা বলেন। তিনি আরো বলেন মহান স্বাধীনতা বাঙ্গালী জাতির সর্বশ্রেষ্ঠ অর্জন। স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণ হচ্ছে তারই যোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে। তিনি নেতা কর্মীদিরে আর্দশিক কর্মী হিসাবে গড়ে ওটার আহ্বান জানিয়ে বলেন ত্যাগী আদর্শবান কর্মী হিসেবে আজকে আওয়ামীলীগ সভা নেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে মূল্যায়ন করেছে। তিনি সদর আওয়ামীলীগকে আদর্শবান ও সুশিক্ষিত কর্মীবাহিনীর সম্বয়ে একটি শক্তিশালী গড়ে তোলার আহ্বান জানান।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যন বলেন- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সফল রাষ্ট্র নায়ক। তার নেতৃত্বে বাংলাদেশ সফল ভাবে এগিয়ে যাচ্ছে। পরাজিত শক্তি এখনো সরকারের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত। এ ধরণের সুযোগ সন্ধানী সরকারের অর্জনকে ম্লান করার জন্য উৎপেতে আছে। নেতা কর্মীদের সতর্ক ও ঐক্য বদ্ধ থেকে এই সকল অপশক্তিকে রুখে দেবার জন্য নেতা কর্মীদের প্রস্তুত থাকান জন্য উদার্ত্ত আহ্বান জানান।

সোমবার কক্সবাজার লালদীঘির পাড়াস্থ বঙ্গবন্ধু সড়কে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আবু তালেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদুর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি জহিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল হক জিকু, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, প্রচার সম্পাদক মোহাম্মদ রিয়াদ, চৌফলদন্ডি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহা জাহান মুনির, সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আব্দুল মালেক, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, সদর শ্রমিকলীগের সভাপতি আব্দুল্লাহ প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক বাবু উজ্জকর, শহর আওয়ামীলীগ নেতা এ.বি সিদ্দিক খোকন, সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ওয়াজ করিম বাবুল, হুমায়ুন তাহের হিমু, যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম আমির, কুদরত উল্লাহ সিকদার, আতাউসছামাত টিটু, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান আজাদ, দপ্তর সম্পাদক মোঃ মুহিদুল্লাহ, পি.এমখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজুল মোস্তাফা আলাল, চৌফলদন্ডি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এহেছানুল হক, জালালাবাদ আওয়ামীলীগ সভাপতি সেলিম মোরশেদ ফরাজী, সাধারণ সম্পাদক ডাঃ মমতাজুল হক, ইসলামপুর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহাজাহান মুনির, ভারুয়াখালী আওয়ামীলীগ সভাপতি কামাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা খায়রুল বশর, আব্দুর রাজ্জাক এম.ইউ.পি, শাহাব উদ্দিন সিকদার, ডাঃ আবু তাহের, মুনিরুল আলম মেম্বার, নজুরুল ইসলাম, মুফিজুর রহমান, দিদারুল আলম দিদার, জয় বাংলালীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম.ফিরোজ উদ্দিন খোকা, দপ্তর সম্পাদক শাহনিয়াজ, আবুল খালিদ, শেখ হেলাল উদ্দিন সহ আওয়ামীলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের অসংখ্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন ছাত্রলীগ নেতা ফয়সাল মাহমুদ

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ