আবারো ইংলিশ লিগে চেলসির হার

আবারো ইংলিশ লিগে চেলসির হার

ভাগ

স্পোর্টস ডেক্স॥

চ্যাম্পিয়ন্স লিগে সেদিন জিতলো চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার খেলা ছিল স্টোক সিটির সাথে। এমন ম্যাচে জেতে চেলসি। কিন্তু সময়টা খারাপ। তাই ভালো খেলেও এবারের লিগে সপ্তম হারের দেখা পেলো চেলসি। ১-০ গোলে তাদের হারিয়েছে স্টোক।

ব্রিটানিয়া স্টেডিয়ামে হোসে মরিনহোর ঢোকায় ছিল নিষেধাজ্ঞা। চেলসি ম্যানেজারের ওপর ছিল এক ম্যাচে স্টেডিয়াম নিষেধাজ্ঞা। তার অনুপস্থিতিতেও দল ভালো খেলতে থাকলো। খেলার অধিকাংশ সময় তারাই আধিপত্য করলো। কিন্তু চেলসি সুযোগ কাজে লাগাতে পারলো না। যেখানে সহজ জয় তাদের প্রাপ্য ছিল, সেখানে হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

প্রথমার্ধে স্টোক অনেক চাপে ছিল। নিজেদের অর্ধেই বেশি ঘোরাফেরা করতে হয়েছে। কিন্তু দ্বিতীয়ার্ধের খেলা আরো ইতিবাচকভাবে শুরু করে স্টোক। তবে চেলসির সামনে হুমকি হয়ে দাঁড়াতে পারছিল সামান্যই। চেলসির বাজে ভাগ্য এদিনও দেখা গেলো। মার্কো আরনাতোভিচ গোল করলেন। লিড নিলো স্টোক। সেই গোল আর ফিরিয়ে দেয়া হলো না চেলসির।

পেছনে পড়ে যাবার পর চেলসি সাড়া দিয়েছিল ভালো। আক্রমণে যাচ্ছিল তারা। চাপ সৃষ্টি করে স্টোকের ওপর। সমতা আনার সুযোগ তৈরি করার চেষ্টায় থাকে ব্লুজরা। কিন্তু পরিস্কার সুযোগ কিছুতেই আসছিল না। চেলসির এখানেই সমস্যা এখন।

এরপরও একটা পেনাল্টি পেতে পারতো চেলসি। বদলী খেলোয়াড় লইক রেমি বিপজ্জনক হয়ে উঠেছিলেন। জ্যাক বাটল্যান্ড ধাক্কা দিয়েছিলেন জোরে শোরে। এমন ধাক্কায় যে কেউ পড়ে যায়। কিন্তু রেমি পায়ের ওপর দাঁড়িয়ে থাকতে চাইলেন। চেলসির ভাগ্য আর বদলালো না।

কালের কণ্ঠ অনলাইন

ভাগ

কোন মন্তব্য নেই

একটি উত্তর ত্যাগ