বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে নায়িকা মিতু

স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে নায়িকা মিতু

অনলাইন বিজ্ঞাপন

ডেস্ক নিউজ:

অভিনেত্রী জাহারা মিতু ছিলেন কলকাতায়। টানা ১৭ দিনের মতো সেখানে থেকেছেন। এরমধ্যে দিন সাতেক শুটিং করেছেন  ‘কমান্ডো’ ছবির, যেখানে তার নায়ক দেব। চলমান করোনা ভাইরাসে ভারতে শুটিং বন্ধ হয়ে যাওয়ায় বুধবার দুপুরে দেশে ফিরেছেন মিতু। ফিরেই স্বেচ্ছায় তিনি তার উত্তরায় বাসায় কোয়ারেন্টাইনে আছেন।

জাহারা মিতু  বলেন, ৩১ তারিখ পর্যন্ত কলকাতায় সব শুটিং বন্ধ। লম্বা এ সময়টা ওখানে থাকাটা ব্যয়বহুল। সেজন্য দেশে এসেছি। এসেই গতকাল থেকে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে আছি। বিমানে যখন এসেছি ফেস মাস্ক, হ্যান্ড গ্লাভস, যে সিটে বসে এসেছি সেখানে এক্সট্রা তোয়ালে বিছিয়ে বসেছি। মানে যতোভাবে সতর্ক থাকা যায় সবকিছুই করেছি। আপাতত বাসাতে কোয়ারেন্টাইনে আছি। দরজার বাইরে খাবার দিয়ে যাচ্ছে সেগুলো খাচ্ছি।

মিতু জানান, কলকাতা শহরের বিভিন্ন লোকেশন ও স্টুডিওতে শুটিং করেছেন। কলকাতার বাইরে বোলপুরে শুটিংয়ের কথা থাকলেও বাতিল হয়। ৩১ মার্চের পর পরবর্তী শুটিং নিয়ে ভাবা হবে। তিনি বলেন, চলতি মাসের শুরুতে যখন কলকাতায় যাই তখন করোনা নিয়ে কোনো আতঙ্ক ছিল না। সরকারিভাবে যখন ঘোষণা দেয়া হল তখনই কলকাতা সব ফাঁকা হতে শুরু হলো।

মিতু বলেন, আমি কখনই চাইনা এই ভাইরাসে আক্রান্ত হতে বা অন্যকে সংক্রামিত করতে। তাই হোম কোয়ারেন্টাইনে আছি। কাজ নিয়ে এতোটাই ব্যস্ত ছিলাম যে নিজেকে সময় দিতে পারিনি। আজ থেকে পুরোপুরি ঘরে থেকে নিজেকে সময় দিচ্ছি। সিনেমা দেখছি। অনলাইনে থাকা হচ্ছে। মানে কোনো কাজ থাকছে না।  এখন সবার উচিত নিরাপদে থাকা। সবসময় সচেতন থাকা। নিশ্চয়ই সৃষ্টিকর্তা আমাদের পরিত্রাণের উপায় দিবেন। সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM