শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

শীর্ষস্থান ধরে রেখেছে কক্সবাজার সরকারি কলেজ

শীর্ষস্থান ধরে রেখেছে কক্সবাজার সরকারি কলেজ

অনলাইন বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত জাতীয় শিক্ষা সপ্তাহ/১৯ উপলক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতায় কক্সবাজার সরকারি কলেজ টানা ৪র্থ বারের মত জেলা ও উপজেলা পর্যায়ে শীর্ষ স্থান ধরে রেখেছে। প্রতিবছরের মতো এবারও বিভিন্ন ক্যাটাগরিতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে কক্সবাজার সরকারি কলেজ এবং শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ) হিসেবে এ কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী নির্বাচিত হয়েছেন।

এছাড়াও এবছর শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান কামরুল আহসান, শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক হিসেবে ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক ও বিএনসিসি নৌ শাখার প্লাটুন কমান্ডার মুহাম্মদ উল্লাহ, শ্রেষ্ঠ রোভার শিক্ষক হিসেবে শরীরচর্চা শিক্ষক মোহাম্মদ আব্বাছ উদ্দিন, শ্রেষ্ঠ বিএনসিসি ক্যাডেট হিসেবে সিইউও মোহাম্মদ মামুন, শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে একাদশ বিজ্ঞান শ্রেণির ছাত্রী তাসনিম সুরাইয়া, শ্রেষ্ঠ বিএনসসি গ্রুপ হিসেবে কক্সবাজার সরকারি কলেজ বিএনসিসি গ্রুপ নির্বাচিত হয়েছে। শিক্ষার্থীদের জন্য আয়োজিত ইভেন্টগুলোর মধ্যে (সিনিয়র ও জুনিয়র গ্রুপে) ক্বেরাত, বাংলা কবিতা আবৃত্তি, বিতর্ক প্রতিযোগিতা, দলীয় জারিগান, তাৎক্ষণিক অভিনয়, বাংলা রচনা প্রতিযোগিতা, লোকনৃত্য ইভেন্টে কক্সবাজার সরকারি কলেজের শিক্ষার্থীরা চ্যাম্পিয়ন হয়েছে। ধারাবাহিকভাবে এই কৃতিত্ব ধরে রাখতে পারার জন্য কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী কলেজের উপাধ্যক্ষসহ সকল শিক্ষক, কর্মচারি, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের অভিনন্দন জ্ঞাপন করেছেন।

কলেজের এ অর্জনের স্বীকৃতি হিসেবে কলেজ শিক্ষক পরিষদের পক্ষ থেকে ২৮ মার্চ শিক্ষক পরিষদ সভাকক্ষে অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরীসহ নির্বাচিত অন্যান্য শিক্ষকগণকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। অন্যান্য ইভেন্টে বিজয়ী ছাত্র-ছাত্রীদেরকেও কলেজ শিক্ষক পরিষদের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য, ২০১৬ সালের জাতীয় শিক্ষা সপ্তাহে অধ্যক্ষ প্রফেসর এ.কে.এম ফজলুল করিম চৌধুরী চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM