শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

রোহিঙ্গা যুবতীকে নিয়ে পালানোর সময় যুবক আটক: ১৫ দিনের সাজা

রোহিঙ্গা যুবতীকে নিয়ে পালানোর সময় যুবক আটক: ১৫ দিনের সাজা

অনলাইন বিজ্ঞাপন

আবদুল মালেক সিকদার রামু, ১ আগস্ট ১৯ ইং

রোহিঙ্গা যুবতিকে নিয়ে পালানোর সময় রামুতে আটক কতিথ এক সাংবাদিককে আটক করে ১৫ দিনের সাজা দিয়েছে ভ্রম্যমান আদালত। বুধবার (৩১ জুলাই) রামু উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমা আটক যুবককে এ সাজা প্রদান করেন।

এর আগে  দুপুর ১২ টার দিকে রামু মরিচ্যা চেক পোস্টে অভিযান চালিয়ে তাকে আটক করে বিজিবির সদস্যরা।

সাজাপ্রাপ্ত যুবকের নাম আনুার হোসেন (৩২)। তিনি বড় মহেশখালী পশ্চিম সিপাহীর পাড়া এলাকার মৃত আবুল হোছেনের ছেলে।

জানা যায়, আনুয়ার হোসেন উখিয়া থাইংখালী হাকিম পাড়া ৮ নং ক্যাম্পের এস ব্লকের নুরুল ইসলামের মেয়ে রোহিঙ্গা নারী সোহাইদা আক্তারকে( ১৮ ) নিয়ে পালিয়ে যায়। কিন্তু বুধবার দুপুর ১২ টার সময় রামু মরিচ্যা বিজিবির যৌথ চেক পোস্টে বিজিবির হাতে ধরা পড়ে সে।

বি জি বি ৩৪ ব্যাটেলিয়ানের নায়ব সুবেদার মোঃ রুহুল আমিন দুই জন কে আটক করে রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমার কাছে নিয়ে আসে।

এ সময় ভ্রম্যমান আদালত আনুয়ার হোসেন কে ১৫ দিনের সাজা প্রদান করে রোহিঙ্গা নারীকে ক্যাম্পে ফেরত পাঠান।

বি জি বি ৩৪ ব্যাটেলিয়ানের নায়ব সুবেদার মোঃ রুহুল আমিন জানান রোহিঙ্গা নারীকে নিয়ে পালানোর সময় এরা দুজনকে আটক করা হয়। এ সময় আনোয়ার হোসেন নিজেকে সাংবাদিক পরিচয় দে।

সাজাপ্রাপ্ত আসামী আনোয়ার হোসেন জানান, রোহিঙ্গা নারী সোহাইদা আক্তারকে আমি বিয়ে করেছি। তিনি নিজেকে ঢাকার অনলাইন পত্রিকা জেএন টোয়ান্টি ফোর নিউজ ডট কম এবং জাতিয় ক্রাইম পিরোর্টারস সোসাইটি পত্রিকার সাংবাদিক বলে দাবি করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM