বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

নিজদের বেতনের ১০০ মিলিয়ন ডলার করোনা তহবিলে

নিজদের বেতনের ১০০ মিলিয়ন ডলার করোনা তহবিলে

অনলাইন বিজ্ঞাপন

ডেস্ক নিউজ:

রোনার ছোবলে ইতালির অবস্থা ভয়াবহ। প্রতিদিনই মৃতের সংখ্যা রেকর্ড ছাড়াচ্ছে। এমতাবস্থায় ইউরোপের অধিকাংশ ফুটবলার করোনা মোকাবিলায় বেতনে কাটছাঁট করছেন। ক্রিশ্চিয়ানো রোনালদোদের ক্লাব জুভেন্তাসও এবার সেই পথেই হাঁটল। রোনালদোসহ জুভেন্তাসের কোচ ও বাকি ফুটবলাররা নিজেদের বেতন থেকে ১০০ মিলিয়ন মার্কিন ডলার কম নিতে রাজি হয়েছেন। করোনা মোকাবেলায় এই অর্থ খরচ করা হবে।

ইতালির শীর্ষ এই ফুটবল ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে ফুটবলারদের চার মাসের বেতন জমা পড়েছে। তিন সপ্তাহ আগে সিরি এ লিগের খেলা বন্ধ হয়ে গেছে। তারপরেই ফুটবলারদের সঙ্গে ক্লাবের এমন অভিনব চুক্তি করা হয়। জানা গেছে, নিজের বেতন থেকে প্রায় ১১ মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি দান করে দিয়েছেন পর্তুগিজ সুপারস্টার। তিনিই ইতালিয়ান লিগটির সর্বোচ্চ অর্থ উপার্জনকারী ফুটবলার।

ইতালিতে এখন লকডাউন চলছে। চলতি মৌসুমে ট্রফি জিতলেই টানা ৯ বার শিরোপা জিতে ফেলবে জুভেন্তাস। ক্লাবটির অধিনায়ক জর্জিও চিয়েলিনির অর্থনীতিতে ডিগ্রি রয়েছে। তিনি ই ফুটবলার ও ক্লাবের মধ্যে মধ্যস্থতাকারীর ভূমিকা পালন করেন। জুভেন্তাসের এক প্রেস বিবৃতিতে বলা হয়েছে, ‘চলতি মৌসুমের সূচি বদলানো নিয়ে ক্লাব ফুটবলারদের সঙ্গে কথাবার্তা বলবে। জুভেন্তাস সমস্ত ফুটবলারকে তাদের সাহায্যের জন্য ধন্যবাদ জানাচ্ছে।’ সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM