শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

চমকে দিলেন শাহরুখের মেয়ে

চমকে দিলেন শাহরুখের মেয়ে

অনলাইন বিজ্ঞাপন

ডেস্ক নিউজ;

চলতি বছরে বিখ্যাত ভোগ ম্যাগাজিনের কভারে প্রকাশিত হয়েছিলো বলিউড কিং শাহরুখ খানের কন্যা সুহানা খানের একটি ছবি। আর তাতেই সমালোচনার মুখে পড়তে হয় তাকে। গুঞ্জন চলছিলো যে বিশেষ কোনো যোগ্যতা না থাকা স্বত্বেও শুধুমাত্র তারকা কন্যা হওয়ার কারনেই ভোগ ম্যাগাজিনের মতো জায়গায় কভার ফটোতে স্থান করে নিয়েছেন সুহানা।

তবে সেসব সমালোচনাকে পেছনে ফেলে প্রথমবারের মতো পর্দায় অভিষেক ঘটলো শাহরুখ কন্যা সুহানার। সোমবার ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে হলিউডের নির্মাতা পরিচালক থেডর গিমেনোর একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যার নাম ‘দ্য গ্রেট পার্ট অব ব্লু’।

সে চলচ্চিত্রে দেখা মিললো সুহানার। ১০ মিনিট দীর্ঘ এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সুহানার বিপরীতে দেখা যায় রবিন গনেলাকে। তারা দুজনে একজোড়া দম্পতির ভূমিকায় অভিনয় করেন। তবে চলচ্চিত্রটি প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছেন সুহানা।

কারন তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। ইউটিউবের মন্তব্যের ঘরে তাই শুধু সুহানার জন্যই আসছে অভিনন্দন বার্তা।

সুহানা বর্তমানে চলচ্চিত্র নির্মাণ নিয়ে পড়াশোন করছেন নিউ ইয়র্কে। এর আগে বাবা শাহরুখ খান জানিয়েছিলেন রুপালি পর্দায় আসার আগে তিনি চান তার সন্তানেরা পড়াশোনাটা শেষ করুক। তবে সুহানার প্রথম পর্দার কাজটি কেমন হয়েছে সে ব্যাপারে এখনো কোন মন্তব্য করেননি শাহরুখ খান। সূত্র-কালেরকণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM