শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৬:১২ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

৭২ ঘন্টার মাথায় সাংবাদিক রুবেলের উপর নারকীয় হামলা কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতির হুমকির

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৫৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার জেলা ছাত্রলীগের বিতর্কিত সভাপতি ইশতিয়াক আহম্মেদ জয় কর্তৃক মোবাইলে দ্বিতীয় বার প্রাণ নাশের হুমকি দেয়ার ৭২ঘন্টার মাথায় নারকীয় হামলার শিকার হয়েছেন ডেইলি সান পত্রিকার জেলা প্রতিনিধি ও সাবেক ছাত্রনেতা ওয়াহিদুর রহমান রুবেল।

বুধবার রাত ১০টার দিকে কক্সবাজার শহরের ভোলাবাবুর পেট্রোল পাম্পের সামনে ন্যাশনাল মেডিকোতে বসা অবস্থায় তার উপর ফিল্মী স্টাইলে এ অতর্কিত হামলা হয়। হামলায় সাংবাদিক ওয়াহিদ রুবেলের হাতের আঙ্গুল ছুরিকাঘাতে কেটে যায়। সাইকেলের চেইন, লোহার রড় ও চেয়ারের প্রহারে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

উপস্থিত লোকজনের সহযোগিতার পুলিশ রুবেলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সন্ত্রাসী হামলার শিকার রুবেল জানিয়েছে, ছাত্রলীগের বিতর্কিত কর্মকান্ড নিয়ে বেশ কয়েকবার প্রতিবেদন করা হয়। এরপর থেকে নানা ভাবে হুমকি দিয়ে আসছিল জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়। মেয়াদোত্তীর্ণ জেলা কমিটির সম্মেলন না হওয়ায় তৃণমূলে হতাশার কথা উল্লেখ করে মাস তিনেক আগে একটা প্রতিবেদন তৈরীর সময় সভাপতি-সম্পাদকের বক্তব্য নেয়ার পর জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহম্মেদ জয় ফোন করে গালিগালাজ করেন।

এসময় ছাত্রলীগের ব্যাপারে কোন নিউজ করলে হাত-গুড়িয়ে দেয়ার হুমকি দেন। এ বিষয়ে সাধারণ ডায়রি করা হয়। এ প্রতিবেদনের প্রয়োজনে ফোন করা হলে শোভন-রাব্বানী চলতি মাসের ২০ তারিখ সম্মেলনে তারিখ ঘোষণা করেন। সম্মেলনের আয়োজন সেভাবেই চলছিল। কিন্তু সম্প্রতি শোভন-রাব্বানী পদ থেকে অপসারণ রাতে মোটর সাইকেল শোভাযাত্রা দিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করে জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক।

অনুষ্টান শেষ করার পর পরই আগের একই নাম্বার থেকে আবারো প্রাণে মারার হুমকি দেন ইশতিয়াক। অশালীন ভাষায় গালিগালাজের পর প্রকাশ্যে যেখানে পাবেন সেখানে মেরে হাড়গুড় ভেঙ্গে দেবেন বলে হুমকি দেন। তার হুমকি দেয়ার ৩৬ ঘন্টা পার না হতেই তিনি সন্ত্রাসী হামলার শিকার হলেন।

ওয়াহিদ রুবেল আরও বলেন, ইশতিয়াক আহম্মেদ জয়ের পালিত সন্ত্রাসী মারুফ হোছাইনের সহযোগী অস্ত্রধারী সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন খোন্দকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ ঘটনার সত্যতা পেয়েছে। এজাহার পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, হাসপাতালে নেয়ার পর তার আঘাতের ব্যাপ্তি দেখে তাকে ভর্তি দিয়ে নিবিড পরিচর্যায় চিকিৎসা দেয়া হচ্ছে। মাথায় লোহার চেইনের আঘাতটি তাকে ভোগান্তিতে ফেলতে পারে উল্লেখ করে চিকিৎসকরা সে দিকে সুনজর দিয়ে সেবা দিচ্ছেন সাংবাদিক রুবেলকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102