আলোকিত কক্সবাজার“১৫০ পরিবারকে ঈদ উপহার দিল সামাজিক সংগঠন ঠিকানা” - আলোকিত কক্সবাজার “১৫০ পরিবারকে ঈদ উপহার দিল সামাজিক সংগঠন ঠিকানা” - আলোকিত কক্সবাজার

“১৫০ পরিবারকে ঈদ উপহার দিল সামাজিক সংগঠন ঠিকানা”

প্রকাশ: ২০২০-০৫-২২ ২৩:০২:৩০ || আপডেট: ২০২০-০৫-২২ ২৩:০২:৩০

প্রেস বিজ্ঞপ্তি

করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া নিম্ন মধ্যবিত্ত ও শ্রমজীবী ১৫০ পরিবারকে ঈদ উপহার পৌঁছে দিয়েছে সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য গঠিত সংগঠন “ঠিকানা”।

শুক্রবার (২২ মে) সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নে এসব উপহার পৌঁছে দেওয়া হয়। খাদ্য উপহারের প্রতি প্যাকেটে লাচ্ছা সেমাই, সেমাই, নুডুলস, চিনি ও দুধ দেওয়া হয়। প্রতিটি পরিবারে ঠিকানার কর্মকর্তারা বাসায় গিয়ে এ উপহার পৌঁছে দিয়ে আসে।

ঠিকানার প্রতিষ্ঠাতা ও কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জালাল উদ্দিন মিঠু বলেন, করোনা ভাইরাসে সবকিছু বন্ধ হবার পর থেকে মানুষ কর্মহীন হয়ে পড়ার পর থেকে ঠিকানার পক্ষ থেকে কর্মহীন মানুষের পাশে দাড়ানোর উদ্যােগ নেওয়া হয়। এরই ধারাবাহিকতায় ঠিকানার উদ্যোগে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ১৫০ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিলাম আজকে ।

এছাড়া প্রতি রমজান মাসজুড়ে প্রতি দিন ৫টি মসজিদ ও ১৫০ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে। এর আগেও ৪০০ পরিবারে উপহার সামগ্রী প্রদান করা ঠিকানার পক্ষ থেকে। আমাদের এই উদ্যােগ সফল করার লক্ষে অনেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। তাদের সকলকে ধন্যবাদ জানাই।

ট্যাগ :

আর্কাইভ

জুন 2020
রবি সোম বুধ বৃহ. শু. শনি
« মে    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
দৃষ্টি আকর্ষণ