শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৬:২৫ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

রোহিঙ্গা ক্যাম্পে শিশু অপহরণের চেষ্টা

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ৭২ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ:

রোহিঙ্গা ক্যাম্পে শিশু অপহরণের অপচেষ্টা চালিয়েছে রোহিঙ্গা ডাকাত দলের সদস্যরা। রবিবার (৩ নভেম্বর) দিবাগত রাত পৌনে চারটার দিকে ২৬ নং ক্যাম্পের নুরালিপাড়া এলাকার ৬ নং ব্লকে এ ঘটনা ঘটেছে। এ সময় ভোক্তভূগী রোহিঙ্গাদের শৌর চিৎকারে অন্যন্য রোহিঙ্গারা এগিয়ে আসলে ডাকাত দলের সদস্যরা ফাঁকা গুলি চালিয়ে পালিয়ে যায়। পরে ক্যাম্পের নিরাপত্তায় থাকা আনসার সদস্যরা তাদের ক্যাম্পে আশ্রয় দেয়।

স্থানীয় রোহিঙ্গা তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তাদের দেয়া তথ্য মতে, রাত অনুমান পৌনে চারটার দিকে ২৬ নং ক্যাম্পের ৬ ব্লকের রোহিঙ্গা ডাকাত নুর আমিন, আউয়াল, রুবেল, জুবায়ের কামালসহ ১০/১২ জনের একটি ডাকাত দল রোহিঙ্গা প্রবাসি আজিজের বাসায় হামলা চালায়। এ সময় তার স্ত্রী মমতাজে, বোন ও বৃদ্ধ মাকে পিটিয়ে আহত করে ছেলে আসমত উল্লাহকে(০৭) অপহরণের চেষ্টা করে।এ সময় আজিজের স্ত্রী ও মায়ের চিৎকারে অন্যন্য রোহিঙ্গারা এগিয়ে আসলে ডাকাত দলের সদস্যরা ফাঁকা গুলি করে পালিয়ে যায়।

তবে কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি। ক্যাম্পের দায়িত্বরত আনসার সদস্যরা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে নিরাপত্তার খাতিরে ভোক্তভূগী পরিবারের সদস্যদের আনসার ক্যাম্প নিয়ে আসা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102