শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০২:০৪ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

রামু বিজয় মেলায় মঞ্চস্থ হলো “সুবচন নির্বাসনে”

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ১১১ বার পড়া হয়েছে

সোয়েব সাঈদ, রামু

রামুতে অনুষ্ঠিত মুক্তিযুদ্ধের বিজয় মেলার ষষ্ঠ দিনে রবিবার (২২ ডিসেম্বর) বিজয় মঞ্চে মঞ্চস্থ হয়েছে প্রখ্যাত নাট্যকার এম আব্দুল্লাহ আল মামুন রচিত নাটক “সুবচন নির্বাসনে”।

রামুর প্রতিনিধিত্বশীল নাট্য ও সাংস্কৃতিক সংগঠন সমস্বর এর উদ্যোগে আয়োজিত এ নাটকে অভিনয় করেছেন- মাস্টার মোহাম্মদ আলম, গোলাম মোস্তফা বাবুল, জয়নাল আবেদীন, সোয়েব সাঈদ, মেঘা, জিয়াউল হক বাদশা, ওয়াহিদ, তারেক ও সরওয়ার।

নাট্য ও সাংস্কৃতিক সংগঠন সমস্বর এর নির্বাহী পরিচালক মাস্টার মোহাম্মদ আলম জানিয়েছেন, সমস্বর অতীতের মত এবারও শিক্ষা, বিনোদনমুলক, সময়োপযোগী এবং সুস্থ ধারার নাটক মঞ্চস্থ করলো।

সমাজের সৎ-আদর্শবান মানুষ হয়েও অনেকে নীতিহীন-পথভ্রষ্টদের দ্বারা প্রতিনিয়ত হয়রানির শিকার হয়ে আসছে। এ নাটকে এক আদর্শবান শিক্ষক ও তাঁর ৩ ছেলে-মেয়ের সততার করুন পরিনতি ফুটিয়ে তোলা হয়েছে।

নাটকে সার্বিক সহযোগিতায় ছিলেন, অধ্যাপক নীলোৎপল বড়ুয়া, আবুল কাশেম, গোলাম কবির, শরীফ, আবুল কাশেম সাগর, মীর কাসেম ও সালাহ উদ্দিন।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102