শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০২:০১ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

রামুতে প্রবাসীকে কুপিয়ে হত্যা

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ১১৭ বার পড়া হয়েছে

সোয়েব সাঈদ, রামু

রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়িতে এক ব্যক্তিকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের স্বজনরা জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকান্ড হয়েছে বলে দাবি করেছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় দক্ষিণ মিঠাছড়ি জিনের ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাহমুদুল হক (৪৫) দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের পানেরছড়া এলাকার গোলাম হোসেনের ছেলে।

নিহতের ভাই ছৈয়দুল হক জানান, জিনেরঘোনা এলাকায় ক্রয়কৃত জমি দেখাশোনা করে বাড়ি ফেরার পথে এলাকার চিহ্নিত ভূমিদস্যু খুইল্যা মিয়া, সুলতান আহমদ, মোস্তফার নেতৃত্বে ১০/১৫ জন অস্ত্রধারি সন্ত্রাসী পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড সংগঠিত করে। হামলাকারিরা দা-কিরিচ দিয়ে কুপিয়ে মাহমুদুল হকের পুরো শরীর ছিন্ন-বিচ্ছন্ন করে দেয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান তিনি।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল খায়ের জানিয়েছেন, হত্যাকান্ডে জড়িতদের আটকের চেষ্টা চলছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে।

জানা গেছে, নিহত মাহমুদুল হক ২ মেয়ের জনক। ৪ মাস পূর্বে তিনি দেশে আসেন এবং এক সপ্তাহ পর আবারো সৌদি আরব ফেরার কথা ছিলো। বর্বরোচিত এ ঘটনায় এলাকায় চরম ক্ষোভের সঞ্চার হয়েছে। ক্ষুব্দ জনতা অবিলম্বে এ হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102