সোমবার, ২৭ মে ২০১৯, ০৫:৩৬ পূর্বাহ্ন

রাতে ব্যালটে সিল মারার ষড়যন্ত্র করছে এমপি ‘কমল’

রাতে ব্যালটে সিল মারার ষড়যন্ত্র করছে এমপি ‘কমল’

বিশেষ প্রতিবেদক:

নিজের প্রছন্দের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে রাতেই ব্যালটে সিল মারা ষড়যন্ত্র করছে সাংসদ কমল। কক্সবাজারের রামু উপজেলা পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সভাপতি সোহেল সরওয়ার কাজল এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন।

ইতিমধ্যে ৩০ হাজার ভূঁয়া ব্যালেট ছাপানো হয়েছে দাবি করে কাজল আরো বলেন, ভোটের পূর্বের রাতে প্রিসাইডিং অফিসারদের ম্যানেজ করে রাতে সিল মরে বক্সে ভর্তি করার পাশাপাশি দিনে সন্ত্রাসীদের দিয়ে ভোট কেন্দ্র দখল করতে পারে বলেও অভিযোগ করেছেন তিনি। এ অবস্থায় নির্বাচনের সুষ্ট পরিবেশ নিয়ে অশঙ্কায় দেখা দিয়েছে বলে দাবি কাজলের।

শুক্রবার (২২ মার্চ) বিকেল পাঁচটায় কক্সবাজারে হোটেল শৈবাল রেস্তোঁরায় এক সংবাদ সম্মেলনে তিনি এমন অভিযোগ করেছেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, অবাধ সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচন হলে আমার বিজয় ঠেকানো সম্ভব হবে না জেনেই কমল ও তার সমর্থীত প্রার্থী রিয়াজুল আলম আমার সমর্থকদের হুমকি ধমকি দিচ্ছে। কেন্দ্রে আমার এজেন্ট প্রবেশ করতে দিবেনা বলেও হুমকি দিচ্ছে তার উৎশৃঙ্খল কর্মীরা। এছাড়া নির্বাচন কমিশন ও সরকারকে প্রশ্নবিদ্ধ করতে ক্ষমতার প্রভাব খাটিয়ে নানামুখী ষড়যন্ত্র করছেন সাংসদ কমল।

সংবাদ সম্মেলনে তার ছোটভাই তানভির সরওয়ার রানা ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জুনায়েদ বিপ্লব উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আলোকিত কক্সবাজারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী alokitocoxsbazar.com দ্বারা সংরক্ষিত।
Desing & Developed BY MONTAKIM