শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৬:০৭ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

মেসিকে নিয়ে সতর্ক থাকার পরামর্শ রিভালদোর

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : রবিবার, ৬ অক্টোবর, ২০১৯
  • ১১২ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ: লা লিগায় আজ গেতাফের বিরুদ্ধে খেলতে নামছে বার্সেলোনা। কিন্তু প্রশ্ন হল, সেই ম্যাচে কি শুরু থেকে দেখা যাবে লিওনেল মেসিকে? চোট সারিয়ে গত বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিরুদ্ধে পুরো ৯০ মিনিট খেলেছিলেন তিনি। তবে সামনের লম্বা মরসুমের কথা মাথায় রেখে তাঁকে রবিবারের ম্যাচে নামানো উচিত কি না, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

এই মুহূর্তে সাত ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবলের চার নম্বরে রয়েছে বার্সেলোনা। এই অবস্থায় ম্যানেজার আর্নেস্তো ভালভার্দে যে তাঁর দলের সেরা অস্ত্রকে ব্যবহার করতে চাইবেন, তা বলার অপেক্ষা রাখে না।

কিন্তু মেসিকে দ্রুত মাঠে ফেরাতে ঝুঁকি নিতে বার্সা কর্তাদের নিষেধ করছেন রিভালদো। প্রাক্তন ব্রাজিল এবং বার্সা তারকা বলেছেন, ‘মেসি কিন্তু এখনও সম্পূর্ণ চোটমুক্ত হতে পারেনি। নিজের ছন্দও ফিরে পায়নি।’

তিনি আরও যোগ করেছেন, ‘দলের স্বার্থে চোট উপেক্ষা করেও মেসি ৯০ মিনিট মাঠে ছিল, সেটা দেখে খুব আনন্দ হয়েছে। তবে ও এখনও একশো শতাংশ ফিট হতে পারেনি। ওকে নিয়ে ক্লাবকে অনেক সতর্ক হতে হবে।’

সূত্র: ঢাকা টাইমস24ডটকম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102