শনিবার, ২০ Jul ২০১৯, ০২:৩৫ পূর্বাহ্ন

মহেশখালী যুবলীগ আহবায়কের মাতার মৃত্যুতে জেলা যুবলীগের শোক

মহেশখালী যুবলীগ আহবায়কের মাতার মৃত্যুতে জেলা যুবলীগের শোক

প্রেস বিজ্ঞপ্তি.

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মহেশখালী উপজেলা শাখার আহবায়ক সাজেদুল করিম’র মাতা জুরামন আরা বেগম গতকাল ১১ জুলাই বৃহস্পতিবার বিকাল ৩:৩০ মিনিটে ঢাকাস্থ বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু করেছেন (ইন্নালিল্লাহি……..রাজেউন)।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন কক্সবাজার জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।

শোকা বার্তায় তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়া, শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, রামু উপজেলা যুবলীগের সভাপতি ও রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রিয়াজ উল আলম, সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, কক্সবাজার পৌর যুবলীগের আহবায়ক শোয়েব ইফতেখার, যুগ্ম আহবায়ক ডালিম বড়ুয়া, আসাদ উল্লাহ, শাহেদ মোঃ এমরান, সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু, সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো, টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি ও টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান, পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি ও পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ বারেক, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কচির, উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, সাধারণ সম্পাদক ইমাম হোসেন, মহেশখালী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট শেখ কামাল, সেলিম উল্লাহ, কুতুবদিয়া উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিকী ও যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন লিটন, আরিফুল ইসলাম, চকরিয়া পৌর যুবলীগের সভাপতি হাসানগীর হোসেন, সাধারণ সম্পাদক আজিজুল সোহেল প্রমুখ নেতৃবৃন্দ ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আলোকিত কক্সবাজারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী alokitocoxsbazar.com দ্বারা সংরক্ষিত।
Desing & Developed BY MONTAKIM