বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ০৪:০১ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

“বাবর পাকিস্তানের নতুন অধিনায়ক”

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ১৩ মে, ২০২০
  • ২৮ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ:

ধারণা করা হচ্ছিল, শিগগিরই জাতীয় দল থেকে বাদ পড়তে চলেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদ। তবে ২০২০-২১ মৌসুমের জন্য ঘোষিত কেন্দ্রীয় চুক্তির তালিকায় তাকে ‘বি’ ক্যাটাগরিতে রেখেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)

ফলে পাকিস্তানের হয়ে খেলার সম্ভাবনা এখনই শেষ হয়ে যায়নি ২০১৭ সালের আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি জয়ী অধিনায়কের। তবে জাতীয় দল থেকে বাদ না পড়লেও, অধিনায়কত্ব ঠিকই হারিয়েছেন সরফরাজ।

আগেই টেস্ট ও টি-টোয়েন্টির জন্য দুই নতুন অধিনায়ক ঘোষণা করেছিল পিসিবি। বাকি ছিল শুধু ওয়ানডে। এবার সেটিও কেড়ে নেয়া হলো সরফরাজের কাছ থেকে। কেন্দ্রীয় চুক্তি ঘোষণার সময়েই নতুন ওয়ানডে অধিনায়কের নাম ঘোষণা করা হয়েছে।

যেখানে সরফরাজের স্থলাভিষিক্ত হয়েছেন টপঅর্ডার ব্যাটসম্যান বাবর আজম। তিনি আগে থেকেই দলের টি-টোয়েন্টি অধিনায়ক ছিলেন। এবার পঞ্চাশ ওভারের ক্রিকেটেও স্থায়ী চুক্তিতে অধিনায়কত্ব সঁপে দেয়া হয়েছে। টেস্ট অধিনায়কত্ব রয়েছে আজহার আলি কাঁধেই।

পাকিস্তান দলের হেড কোচ এবং চিফ সিলেক্টর মিসবাহ উল হক বলেছেন, ‘আমি বাবর আজম এবং আজহার আলিকে তাদের দায়িত্বের জন্য অভিনন্দন জানাতে চাই। ভবিষ্যত পরিকল্পনা পরিষ্কার করার জন্য এটা একদম যথাযথ একটি সিদ্ধান্ত। আমি নিশ্চিত তারা এখন দলকে এগিয়ে নেয়ার জন্য স্বচ্ছ পরিকল্পনা হাতে নেবে।’ সূত্র-জাগোনিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102