শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০২:০৮ পূর্বাহ্ন

ইয়াবাসক্ত শিবির সভাপতি পুলিশ কনস্টেবলে নিয়োগ পেতে মরিয়া

ইয়াবাসক্ত শিবির সভাপতি পুলিশ কনস্টেবলে নিয়োগ পেতে মরিয়া

কক্সবাজার ২ জুলাই ১৯ইং

দুধর্ষ শিবির ক্যাডার কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার ১ নং ওয়ার্ড শিবির সভাপতি মাদকাসক্ত আশরাফুল ইসলাম জুনাইদ পুলিশের কনস্টেবলে যোগ দিতে তদবির চালিয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে থাকা একাধিক মামলা গোপন ও শিবির সভাপতিরি দায়িত্ব পালনের কথা গোপন রাখতে পুলিশকে মোটা অংকের উৎকোচ দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

সোমবার রাত আটটা পর্যন্ত পুলিশ লাইনে অবস্থান করেছে শিবিরের এ নেতা।

জুনাইদ চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার এনামুল হক বাদশার ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, জুনাইদ স্কুল জীবন থেকে শিবিরের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। তার বাবা সাবেক বিএনপি নেতা। ডানপন্থি রাজনীতির আদর্শ থেকে সে শিবিরের রাজনীতির সাথে জড়িয়ে পড়েছেন সে। অবশ্য গত কয়েক বছর ধরে সে ইয়াবা আসক্ত হয়ে পড়ে। একই সাথে ইয়াবা ব্যবসার সাথেও জড়িয়ে পড়েন বলে অভিযোগ তাদের। এ অবস্থায় গত ২৬ জুন পুলিশের নিয়োগ পরিক্ষায় অংশ নিয়ে মেধা তালিকায় স্থান করেন নেন জুনাইদ। চাকুরি নিশ্চিত করতে বাড়িতে তদন্ত করতে যাওয়া পুলিশ কর্মকর্তাকে মোটা অংকের ঘুষ দিয়েছেন বলেও জানান তারা।

এদিকে ইয়াবা সেবনরত অবস্থায় তার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে সমালোচনার মুখে পড়েছেন জুনাইদ।

স্থানীয়রা আরো জনান, তার পুরো পরিবারের সদস্যদের নামে বিভিন্ন মামলা রয়েছে। একটি মামলার কপিও এ প্রতিবেদকের কাছে এসে পৌঁছেছে। যার নং জিআর ১০৯/১৪। এ অবস্থায় তার নিয়োগ হলে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন দেখা দিবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আলোকিত কক্সবাজারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী alokitocoxsbazar.com দ্বারা সংরক্ষিত।
Desing & Developed BY MONTAKIM