শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০২:৪৬ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

ধুমধুমে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ১৮৬ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ:

চট্টগ্রামের বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিজিবির গুলিতে দুই মাদক কারবারি নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের সাম্পানপাড়া এলাকার নতুন ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মো. ইয়াছিন (৩০) এবং হোছেন আলি (২০)। তারা কক্সবাজারের কতুপালং-২ রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে পরিচয় নিশ্চিত করেছেন বিজিবি।

নিহতদের কাছ থেকে মোট ৪০ হাজার পিস ইয়াবা এবং একটি এক নলা বন্দুক উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ৩৪ বিজিবি ব্যাটালিয়নের সিও লে. কর্নেল আলি হায়দার আজাদ আহমেদ।

তিনি জানান, শনিবার রাতে ১০টা থেকে ১২ জনের একটি গ্রুপ ইয়াবার চালান নিয়ে আসছিল এমন তথ্যের ভিত্তিতে বিজিবির সদস্যরা আগে থেকেই ওই জায়গায় অবস্থান নেন। পরে ওই দলের সদস্যদের মাদকের চালানের বিষয়ে চ্যালেঞ্জ করলে তারা বিজিবির সদস্যদের ওপর ফায়ার শুরু করে। আত্মরক্ষার্থে বিজিবির সদস্যরাও পাল্টা গুলি চালায়। এতে মাদক কারবারিদের একটি গ্রুপ পাহাড়ের ভেতর দিয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদেরকে উদ্ধার করে বিজিবির সদস্যরা চিকিৎসার জন্য উখিয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিজিবির সিও আরও জানান, গত ১১ নভেম্বর সন্ধ্যায় বিজিবির পেট্রোল দলের সদস্যর ওপর এই মাদক কারবারিরাই হামলা চালিয়েছিল। তাদের হামলায় বিজিবির দুই সদস্য আহত হন। ওই ঘটনায় একটি মামলা করা হয়েছে। নিহতদের মধ্যে ওই মামলার পলাতক আসামিও আছে বলে জানান তিনি।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের কাছে নিহতদের মরদেহ হস্তান্তর করেছে বিজিবি।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102