বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৮:০৬ পূর্বাহ্ন

‘দক্ষিণ নয়া পাড়া ফুটবল দল চ্যাম্পিয়ন’ কক্স ফ্রেন্ডস সোসাইটি আন্ত: ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে

‘দক্ষিণ নয়া পাড়া ফুটবল দল চ্যাম্পিয়ন’ কক্স ফ্রেন্ডস সোসাইটি আন্ত: ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে

কক্সবাজার ২ অক্টোবর ১৯ ইং

কক্সবাজার সদর উপজেলার কক্স ফ্রেন্ডস সোসাইটি আয়োজিত আন্ত: ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ অক্টোবর) উপজেলার বাংলাবাজার কে.জি স্কুল মাটে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ট্রাইব্রেকারে দক্ষিণ নয়া পাড়া ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে। তারা ৪-৩ গোলে টাউন ক্লাব বাংলাবাজার হারিয়ে চ্যাম্পিয়ন হাওয়ার গৌরব অর্জন করে।

এর আগে নির্ধারিত সময়ের খেলায় উভয় দল গোল শূন্য ড্র হয়।

খেলায় কক্সবাজারের জেলা ছাত্রলীগ এর যুগ্ম সাধারণ বোরহান উদ্দিন খোকন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ সম্পাদক কফিলউদ্দিন রিপন, সদর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি হাফিজুর রহমান লাভলু, আনন্দ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সোহাগ, পি.এম.খালী ইউনিয়ন ছাত্রলীগ নেতা হেলাল শিকদার, মনির,সাদেক, মামুন সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত থেকে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে ট্রপি বিতরণ করেন।

বিজয়ী দলের পক্ষে অধিনায়ক হাসান সহ দলের খেলোয়াড় এবং রানার্সআপ দলের পক্ষে অধিনায়ক আমিন সহ খেলোয়াড় বৃন্দ ট্রপি গ্রহন করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আলোকিত কক্সবাজারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী alokitocoxsbazar.com দ্বারা সংরক্ষিত।
Desing & Developed BY MONTAKIM