সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪২ পূর্বাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

টেকনাফে ৭৯ হাজার ৫’শ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ৭৯ বার পড়া হয়েছে

কক্সবাজার ২৫ জানুয়ারি ২০২০ ইং

কক্সবাজারের টেকনাফে ৭৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫। শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্প-২৭ এর ব্লক ডি-৫ এর মিনজু আহম্মেদ ফজল হকের ছেলে মো. রহিম (২৫) ও জাদিমোরা এলাকার আবদুস শুক্কুরের ছেলে মো. জুবাইয়ের (২৭)।

র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, মাদক ব্যবসায়ীরা টেকনাফের হ্নীলা ইউনিয়নের দক্ষিণ জাদিমোরা রাস্তা সংলগ্ন বিবিএস গ্রুপের পূর্ব উত্তর পাশে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছেন বলে খবর পাওয়া যায়। পরে সেখানে অভিযান চালিয়ে ৭৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৯৮ লাখ টাকা। উদ্ধার হওয়া ইয়াবাসহ আটক দুই মাদক ব্যবসায়ীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102