টেকনাফে রোহিঙ্গা কিশোরীর লাশ উদ্ধার

প্রকাশ: ২০২০-০১-০৯ ১৮:২৪:১৮ || আপডেট: ২০২০-০১-০৯ ১৮:২৪:১৮

কক্সবাজার ৯ জানুয়ারি ২০২০ ইং

কক্সবাজারে টেকনাফের পাহাড়ি এলাকা থেকে শাহিনা আক্তার (৯) নামে এক রোহিঙ্গা কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ‘বি’ ব্লকের আব্দুল্লাহর মেয়ে।

বৃহস্পতিবার ২টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া বিজিবি বিওপির এক কিলোমিটার উত্তরে ১৪ নম্বর ব্রিজের পাশে পাহাড়ের বেতবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় বাসিন্দারা জানায়, হ্নীলা ইউনিয়নের ১৪ নম্বর ব্রিজ এলাকায় এক কিশোরীর লাশ দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেয়। পরে টেকনাফ মডেল থানার এসআই মনিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় পরিচয় শনাক্ত করে।

এসআই মনিরুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দমদমিয়া এলাকায় পাহাড়ি বেত ঝোপ থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তী কার্যক্রম সম্পন্ন করার জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত কিশোরী শাহিনা আক্তারের পরিবারের দাবি, গত ৭ জানুয়ারি ক্যাম্পের খোলা মাঠে বিকালে খেলা শেষে সন্ধ্যার পর সে আর বাড়ি ফেরেনি। এরপর তাকে অনেক খোঁজাখোঁজির পরও সন্ধান পাওয়া যায়নি। পরিবারের ধারণা, পাহাড়ে আস্তানায় থাকা রোহিঙ্গা সন্ত্রাসীরা তাকে অপহরণ করার পর হত্যা করেছে।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এ বি এম এস দোহা বলেন, ক্যাম্পের পাশে পাহাড়ের ঝোপে রোহিঙ্গা কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে।

ট্যাগ :