সোমবার, ২৭ মে ২০১৯, ০৫:২৩ পূর্বাহ্ন

ছোট ভাইকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ রোহিঙ্গার মৃত্যু

ছোট ভাইকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ রোহিঙ্গার মৃত্যু

কক্সবাজার, ২৭ এপ্রিল ১৯
কক্সবাজারের টেকনাফের আলীখালী রোহিঙ্গা শিবিরে ছোট ভাইকে অপহরণের হাত থেকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হওয়া রোহিঙ্গা অজি উল্লাহ (২৫) অবশেষে মারা গেছেন। শুক্রবার বেলা ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান বলে জানিয়েছেন টেকনাফ থানার ওসি (তদন্ত) এবিএম সামশুদ্দোহা।
বৃহস্পতিবার দিনগত মধ্য রাতে টেকনাফের হ্নীলা আলীখালী রোহিঙ্গা শিবিরের ডি ব্লকে লালুর বাড়িতে দুর্বৃত্তরা হানা দিয়ে বাছেত নামে এক শিশুকে অপহরণ করে। নিহত অজি উল্লাহ হ্নীলা ইউপি আলীখালী রোহিঙ্গা শিবিরের ডি বক্লের ১১ নম্বর রুমের বাসিন্দা মোহাম্মদ লালুর ছেলে।
হ্নীলা আলীখালী ২৫ নম্বর রোহিঙ্গা শিবিরের চেয়ারম্যান মাষ্টার রহিম উল্লাহ জানান, হঠাৎ একদল দূর্বৃত্ত লালুর ঝুপড়ি ঘরে ঢুকে ঘুমন্ত কিশোর বাছেতকে অপহরণ করে নিয়ে যাচ্ছিল। বাছেত ঘুম থেকে জেগে শোরচিৎকার দিলে তার বড়ভাই অজিউল্লাহ দুর্বৃত্তদের বাধা দেয়। তখন দূর্বৃত্তরা তাকে গুলি করে পাহাড়ের দিকে পালিয়ে যায়।
গুলিবিদ্ধ অজিউল্লাহকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থা আরো বেগতিক হওয়ায় বেলা সাড়ে ১২টার দিকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। চট্টগ্রাম নেয়ার পথে বেলা ১টার দিকে সে মারা যায়।
টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এবিএম শামসুদ্দোহা জানান, টেকনাফ আলাখালী ক্যাম্পে দূর্বৃত্তের গুলিতে আহত যুবক মারা গেছেন বলে শুনেছি। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল  মর্গে প্রেরণ করা হয়েছে। অপরাধীদের  ধরতে পুলিশের একাধিক টিম অভিযান অব্যাহত রেখেছে বলে উল্লেখ করেন তিনি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আলোকিত কক্সবাজারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী alokitocoxsbazar.com দ্বারা সংরক্ষিত।
Desing & Developed BY MONTAKIM