শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৫:৩৪ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

চেয়ার না পেয়ে মেঝেতেই বসলেন ছাত্রদল

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯
  • ১০০ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ:

কমিটি হওয়ার পর থেকে গত কয়েকদিনের মতো আজও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে এসেছিলেন ছাত্রদলের নেতাকর্মীরা। কিন্তু সেখানে বসার জন্য চেয়ার না পেয়ে মেঝেতেই বসে পড়েন তারা।

বৃহস্পতিবার বেলা ১১টায় জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে মধুর ক্যান্টিনে প্রবেশ করে ছাত্রদল নেতাকর্মীরা। এর আগেই গতকালের মতোই ছাত্রলীগের নেতাকর্মীরা ক্যান্টিনের চেয়ার-টেবিল দখল করে নেয়। পরে ছাত্রদলের নেতারা তাদের নেতাকর্মী নিয়ে মেঝেতেই বসে পড়েন।

ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল অভিযোগ করে বলেন, কিছুদিন আগে আমাদের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগ হামলা করেছে। গতকাল আমরা মধুর ক্যান্টিনে এসেছিলাম, দুটি টেবিল ছাড়া আর কোনো চেয়ার-টেবিল আমরা পাইনি। আজও ছাত্রলীগ সব চেয়ার-টেবিল দখল করে রেখেছে। কিন্তু আমাদের অধিকারের জন্য আমরা মাটিতে বসে পড়েছি।

সরেজমিনে মধুর ক্যান্টিনে গিয়ে দেখা যায়, ছাত্রদলের ৫০-৬০ জন নেতাকর্মী মধুর ক্যান্টিনের ফ্লোরে বসে পড়েছেন। আর ছাত্রলীগের নেতাকর্মীরা সবাই চেয়ার দখল করে রেখেছেন।

এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য উপস্থিত ছিলেন। সূত্র-জাগোনিউজ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102