আলোকিত কক্সবাজারচট্টগ্রামে ইয়াবাসহ কভার্ড ভ্যানের চালক ও হেলফার আটক - আলোকিত কক্সবাজার চট্টগ্রামে ইয়াবাসহ কভার্ড ভ্যানের চালক ও হেলফার আটক - আলোকিত কক্সবাজার

চট্টগ্রামে ইয়াবাসহ কভার্ড ভ্যানের চালক ও হেলফার আটক

প্রকাশ: ২০২০-০৫-১২ ১৯:১২:৪০ || আপডেট: ২০২০-০৫-১২ ১৯:১২:৪০

সোহেল আরমান:

চট্টগ্রামের রাজাখালী এলাকায় অভিযান চালিয়ে একটি কভার্ড ভ্যান থেকে ৪৭৮৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় ইয়াবা পাচারের অভিযোগে কভার্ড ভ্যান চালকসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-৭ এর সদস্যরা।

মঙ্গলবার (১২ মে) চট্টগ্রাম বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক রাজাখালী জমজম আইচ ফ্যাক্টরীর সামনে তল্লাশি চালিয়ে একটি কভার্ড ভ্যান হতে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

আককৃতরা হলেন হেলপার মোঃ জুয়েল (৩১)। তিনি কুমিল্লাহ জেলঅর তিতাস উপজেলার করিকান্দি এলাকার মো: নজরুল ইসলাম। বর্তমানে তিনি গাজীপুরের টঙ্গীর আরিচপুর এলাকায় বসবাস করছেন। অপরজন হলেন ড্রাইভার মোঃ আবদুল আজিজ(৪৫)। তিনি নারায়ণগঞ্জ’র সিদ্ধিরগঞ্জের পশ্চিম কলাবাগান এলাকার মোঃ আবদুল রব এর ছেলে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কিছু মাদক ব্যবসায়ী একটি কাভার্ড ভ্যান যোগে পন্য পরিবহণের আড়ালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১২ মে ২০২০ ইং তারিখ ০০২০ ঘটিকার সময় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক রাজাখালীস্থ জমজম আইচ ফ্যাক্টরীর সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কক্সবাজার হতে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানের ((ঢাকা মেট্টো- ট- ২২-১৯৫৩) গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দিলে কাভার্ড ভ্যানটি র‌্যাবের চেকপোস্টের একটু দূরে থেমে যায় এবং উক্ত কাভার্ড ভ্যান হতে ড্রাইভারসহ ২ জন ব্যক্তি বের হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা তাদের আটক করে।

পরবর্তীতে আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ও সনাক্ত মতে কাভার্ডভ্যানটি তল্লাশি করে ড্রাইভিং সিটের পিছনে সুকৌশলে লুকানো অবস্থায় ৪৭,৮৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ট্যাগ :

আর্কাইভ

জুন 2020
রবি সোম বুধ বৃহ. শু. শনি
« মে    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
দৃষ্টি আকর্ষণ