বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৯:০৩ পূর্বাহ্ন

চকরিয়ায় প্রতিমা বিসর্জনে গিয়ে স্কুল ছাত্র নিখোঁজ

চকরিয়ায় প্রতিমা বিসর্জনে গিয়ে স্কুল ছাত্র নিখোঁজ

কক্সবাজার ৮ অক্টোবর ১৯ ইং

কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরি নদীতে প্রতিমা বিসর্জন অনুষ্টানে গিয়ে ইন্টার ন্যাশনাল স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্র মোঃ আওরাঙ্গজেব বিশাল (১৪) নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেল চারটার দিকে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন।

নিখোঁজ বিশাল ফাঁসিয়াখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের নেতা আলমগীর কবির রাজু’র ছেলে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাবিবুর রহমান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আজ (মঙ্গলবার) প্রতিমা বির্সজনের দিন ছিলো। বিকেলে বিভিন্ন স্থান থেকে মাতামুহুরি নদীতে প্রতিমা বির্সজন দিতে আসে হাজার হাজার লোক। বিশালও তাদের মধ্যে একজন। এ সময় হয়তো পানিতে নিখোঁজ হন বিশাল।

আমরা ফায়ার সার্ভিসের লোকজনকে সহযোগিতা করে তাকে উদ্ধারের চেষ্টা করছি।

বিশালের সাথে আসা বন্ধুরা জানিয়েছেন,  তারা তিন বন্ধু মিলে মাতামুহুরি নদীতে গোসল করতে নামেন। এ সময় হঠাৎ করে বিশাল হারিয়ে যায়।

এ রিপোর্ট লিখা পর্যন্ত (সন্ধ্যা ৭টা) এখনো উদ্ধার কাজ চলছে।

উদ্ধার কার্যক্রম চালানোর সময় স্থানীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম ও চকরিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব আলমগীর চৌধুরী, চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো ও জেসমিন হক জেসি চৌধুরী উপস্থিত আছেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আলোকিত কক্সবাজারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী alokitocoxsbazar.com দ্বারা সংরক্ষিত।
Desing & Developed BY MONTAKIM