আলোকিত কক্সবাজারকোয়েল মল্লিক ক্ষিপ্ত - আলোকিত কক্সবাজার কোয়েল মল্লিক ক্ষিপ্ত - আলোকিত কক্সবাজার

কোয়েল মল্লিক ক্ষিপ্ত

প্রকাশ: ২০২০-০৫-২০ ১৪:১৪:০১ || আপডেট: ২০২০-০৫-২০ ১৪:১৪:০১

ডেস্ক নিউজ:

কোনো রকম গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য, এমন মন্তব্য করলেন কোয়েল মল্লিক। সদ্য মা হয়েছেন এ টলিউড অভিনেত্রী। চুটিয়ে মাতৃত্বও উপভোগ করছেন তিনি। কিন্তু এর মধ্যেই একগুচ্ছ গুজব রটেছে কোয়েল এবং তার সদ্যজাত সন্তানকে নিয়ে।

সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভুয়া খবরে এতটাই বিরক্ত হয়ে গিয়েছেন অভিনেত্রী যে শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হয়েছেন। কোয়েলকে সাধারণত কোনো দিনই কোনো বিষয়ে খুব একটা প্রতিক্রিয়া দিতে কিংবা গুজব নিয়ে মুখ খুলতে দেখা যায় না। এসব তিনি বরাবরই এড়িয়ে চলার পক্ষপাতী।

ব্যক্তিগত জীবনকেও তিনি সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখতেই পছন্দ করেন। তবে এবার বেজায় রেগে গিয়েছেন অভিনেত্রী। বরাবরের অভ্যেস ত্যাগ করে সরব হয়েছেন ভুয়া খবর কিংবা রটনার বিরুদ্ধে। ঠিক কী হয়েছে? জানা গেছে, কোয়েলের সন্তান অসুস্থ উল্লেখ করার পাশাপাশি তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভুয়া খবর ছড়িয়ে পড়েছিল। অনেকেই তা দেখে দুশ্চিন্তা প্রকাশ করেছিলেন। এমনিতেই করোনা আবহে মানুষকে নানা চিন্তা ঘিরে রেখেছে। উপরন্তু এসব খবরে নেতিবাচক একটা প্রভাব যে পড়ছেই, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

সেসব কদর্য, কুরুচিকর পোস্টের বিরুদ্ধেই মুখ খুলেছেন অভিনেত্রী। কোয়েলের কথায়, আমি সবসময় আমার এব খুব কাছের মানুষদের নিয়ে ভুয়া খবরে চুপ থেকেছি। কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একান্ত অনুরোধ দয়া করে কোনো রকম গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভালো আছি। আপনারা ভালো থাকুন, অন্যদেরও ভালো রাখুন। সূত্র-কালেরকণ্ঠ

ট্যাগ :

আর্কাইভ

জুন 2020
রবি সোম বুধ বৃহ. শু. শনি
« মে    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
দৃষ্টি আকর্ষণ