নোটিশঃ
যান্ত্রিক  কারনে সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ
‘কাউকে শাস্তি দিতে শেখ হাসিনা সড়কের আইন করেছেন না’

‘কাউকে শাস্তি দিতে শেখ হাসিনা সড়কের আইন করেছেন না’

ডেস্ক নিউজ:

পরিবহন মালিক-শ্রমিকদের ধর্মঘট না করে নতুন সড়ক আইন মেনে চলার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ধর্মঘট করে মানুষকে কষ্ট দেবেন না। জনস্বার্থে এ আইন করা হয়েছে। নতুন সড়ক পরিবহন আইন মেনে চলুন। শেখ হাসিনা সড়কের আইন করেছেন কাউকে শাস্তি দিতে নয়। আইনের প্রয়োগে বাড়াবাড়ি হবে না।

মঙ্গলবার বিকেলে গাজীপুর মহানগরীর শহীদ বরকত স্টেডিয়ামে গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী অ্যাডভেকেট আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাসিক মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, উপ-প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, সিমিন হোসেন রিমি এমপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি আখতারউজ্জামান, ইকবাল হোসেন সবুজ এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, সামসুন্নাহার এমপি প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। দুর্নীতির চক্র, দুর্বৃত্তায়নের চক্র ভেঙে না দেয়া পর্যন্ত এই অ্যাকশন চলতেই থাকবে। এ চক্র ভেঙে দিতে হবে। এত উন্নয়ন, এত অর্জন, আমাদের নেত্রীর এত ত্যাগের সোনালী ফসল ঘরে তুলতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ রাখুন। তৃণমূলে আপনাদেরকে এক থাকতে হবে। কমিটি করতে গিয়ে পকেট কমিটি করবেন না। দুঃসময়ের ত্যাগীদের অগ্রাধিকার দিতে হবে। ক্লিন ইমেজের লোককে আওয়ামী লীগে অবশ্যই স্বাগত জানাবো, কিন্তু অনুপ্রবেশকারী দুষিত রক্ত আমাদের দরকার নেই।

তিনি বলেন, পেঁয়াজের দাম কমে যাচ্ছে। পেঁয়াজের দাম এখন নিয়ন্ত্রণে এসে যাচ্ছে। কয়েকদিনের মধ্যে পেঁয়াজের মূল্য স্বাভাবিক হবে। লবণ নিয়ে অনেকে কারসাজি শুরু করেছে বলে খবর পাচ্ছি। এই সিন্ডিকেট ভেঙে দিতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির হাতে আর কোনো ইস্যু নেই। তাদের এখন বেলা শেষ। শেষ বেলায় বিএনপির নেতারা ইস্যু খুঁজে বেড়াচ্ছে। একটার পর একটা ইস্যু খুঁজে বেড়াচ্ছে। আমরা বিএনপির হাতে কোনো ইস্যু দেব না। সূত্র-জাগোনিউজ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আবহাওয়া

COX'S BAZAR WEATHER