শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০২:৪২ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি জাকেরসহ ৭ জনের নামে মামলা কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের দুই যুগ্ন-সাধারণ সম্পাদক চুরিকাঘাতের ঘটনায়..........

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯
  • ৪৮২ বার পড়া হয়েছে

কক্সবাজার ৩ অক্টোবর ১৯ ইং

কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতির হাতে দুই যুগ্ন-সাধারণ সম্পাদক আহত হওয়ার ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১২৮। গত ৩০ সেপ্টম্বর আহত মো: আব্দুল্লাহর পিতা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলায় প্রধান আসামী করা হয়েছে কক্সবাজার সরকারি কলেজের সদ্য সাবেক হওয়া সভাপতি জাকের হোসেনকে। এছাড়া অন্যন্য আসামীরা হলেন, কক্সবাজার পৌরসভার দক্ষিণ রুমালিয়রছড়া এলাকার সাইনুর মনির প্রকাশ শিমুল (১৯), কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল এলাকার মৃত সুলতান মাঝির ছেলে মুফিক আরম (২০), শহরের পিটিআই স্কুল এলাকার মো: রায়হান(২০), খুরুশকুল রাস্তার মাথা এলাকার নুরুল আবছারের ছেলে নাজমুস সাকিব প্রকাশ সোহাগ(২১), খুরুশকুল জানা পাড়া  এলাকার সৈয়দ কাজীর ছেলে সালামত উল্লাহ (২১ েএবং কুলিয়াপাড়া এলাকার আরিফ (২০)। এছাড়া অজ্ঞাত আসামী করা হয়েছে আরো ১০/১২ জনকে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে বাদী উল্লেখ করছেন, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি জাকের হোসেন বিভিন্ন সময় সাধারণ ছাত্র এবং ছাত্রলীগের কর্মীদের হয়রানি করতো। আমার (বাদী) ছেলে এসব অপকর্মের প্রতিবাদ করলে সে আমার ছেলেকে দেখে নেবে বলে হুমকি দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত ২৯ সেপ্টম্বর সকাল অনুমান সাড়ে এগারোটায় কলেজের বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে আমার ছেলে ও তার বন্ধুদের উপর হামলা চালায়। জাকের ও তার সহযোগিদের চুরিকাঘাতে আমার ছেলে ও শফিক নামে তার সহপার্টি গুরুত্বর আহত হয়। এ সময় কলেজ ক্যাম্পাস জুড়ে আতংক বিরাজ করে।

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102