শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৬:৩৪ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কক্সবাজারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সাবেক মেম্বারের মৃত্যু

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : বুধবার, ২ অক্টোবর, ২০১৯
  • ১৫৩ বার পড়া হয়েছে

কক্সবাজার ২ অক্টোবর ১৯ ইং

কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার গোলাম নবী (৬০) বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছেন। মঙ্গলবার (১ অক্টোবর) রাত ৯টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ওয়ার্ডের বর্তমান মেম্বার আলা উদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত গোলাম নবী পোকখালীর পশ্চিম গোমাতলীর মৃত মোহাম্মদ আলীর ছেলে। বিগত ৮-১০ বছর ধরে তিনি চরপাড়ায় বাড়ি করে পরিবার নিয়ে সেখানে বাস করে আসছিলেন।

মেম্বার আলা উদ্দীন জানান, গোমাতলী চরপাড়াস্থ গোলাম নবী মেম্বারের বসত বাড়ির শয়ন কক্ষে একটি বৈদ্যুতিক নষ্ট লাইট খুলে নতুন লাইট লাগানোর সময় বিদ্যুতের শর্ট লেগে হঠাৎ মাটিতে পড়ে যান তিনি। পরিবারের সদস্যরা গোলাম নবী মেম্বারকে উদ্ধার করে দ্রুত ঈদগাঁও স্টেশনস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের প্রতিবেশী প্রবাসী গিয়াস উদ্দিন জানান, সবার অন্তপ্রাণ গোলাম নবী মেম্বারের অনাকাঙ্খিত এ মৃত্যু সবার মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ
নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102