শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:৪৯ অপরাহ্ন
নোটিশঃ
আলোকিত কক্সবাজার অনলাইন পত্রিকার  উন্নয়ন কাজ চলছে ; সাময়িক সমস্যার জন্য আন্তিরকভাবে দুঃখিত - আলোকিত কক্সবাজার পরিবারে যুক্ত থাকায় আপনার কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

কক্সবাজারে ডি.সি. সাহেবের বলী খেলা ও বৈশাখী মেলা ২৭ ও ২৮ এপ্রিল

প্রতিবেদক এর নামঃ
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮
  • ১৮৮ বার পড়া হয়েছে

মাহিদুর রহমানকে আহবায়ক ও হেলাল উদ্দিনকে সদস্য সচিব করে কমিটি

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আগামী ২৭ ও ২৮ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ঐতিহ্যবাহী ডি.সি সাহেবের বলী খেলা ও বৈশাখী মেলা-২০১৮।

উক্ত বলী খেলা সফল ও সুন্দরভাবে আয়োজনের জন্য জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের এক সভা বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে জেলা প্রশাসক বলী খেলা ও বৈশাখী মেলা আয়োজনের জন্য আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহিদুর রহমানকে আহবায়ক ও ডিএসএ সদস্য হেলাল উদ্দিন কবিরকে সদস্য সচিব এবং অন্যান্য ডিএসএ কর্মকর্তা ও সদস্যদের কে সদস্য করে কমিটিডি.সি. সাহেবের বলী খেলা ও বৈশাখী মেলা-২০১৮ আয়োজন উপলক্ষে
জেলা ক্রীড়া সংস্থার কমিটি  গঠন করে দেয়া হয়।

সভায় বলী খেলা ও বৈশাখী মেলাকে সুন্দর ও জাকজমকের সাথে আয়োজনের জন্য বিভিন্ন উপ-কমিটি গঠন করে দেয়া হয়। এবছর আগামী ২৭ ও ২৮ এপ্রিল দুই দিনব্যাপী বলী খেলা এবং ২৬ হতে ২৯ এপ্রিল পর্যন্ত ৪দিন ব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হবে।

বলী খেলার নিলাম ডাক গ্রহণের জন্য তারিখ নির্ধারণ করা হয় আগামী ১৬ এপ্রিল সোমবার, স্থান- বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম।

সভায় অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহিদুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জসিম উদ্দিন ও অধ্যক্ষ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু, যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ, নির্বাহী সদস্য যথাক্রমে, এ.কে.এম. রাশেদ হোছাইন নান্নু, প্রভাষক জসিম উদ্দিন, আলী রেজা তসলীম, শাহীনুল হক মার্শাল, রতন দাশ, আমিনুল ইসলাম মুকুল, খালেদ মোঃ আজম বিপ্লব, ওমর ফারুক ফরহাদ, হেলাল উদ্দিন কবির, আজমল হুদা, আলহাজ্ব শফিকুর রহমান, সুবীর বড়ুয়া বুলু, খালেদা জেসমিন, আয়েশা সিরাজ, জেলা ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন ভুইয়া।

 

অনলাইন বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ বিভাগের আরো সংবাদ

অনলাইন বিজ্ঞাপন

নিবন্ধনের জন্য আবেদিত
Design and Develop By MONTAKIM
themesba-lates1749691102