বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৮:১৬ পূর্বাহ্ন

টেকনাফে অস্ত্র-গুলিসহ আটক-১

টেকনাফে অস্ত্র-গুলিসহ আটক-১

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ:

মাদক পচারকারী ও চিহ্নিত সন্ত্রাসীদের আইনের আওতাই নিয়ে আসতে টেকনাফ থানা পুলিশের সাঁড়াশী অভিযান অব্যাহত। সেই সুত্র ধরে হ্নীলা মৌলভী বাজার এলাকা হতে আটক হল শীর্ষ সন্ত্রাসী ও মাদক কারবারী সাদ্দাম হোসেন,এরপর পুলিশ সদস্যরা তার কাছ থেকে উদ্ধার করল একটি দেশীয় তৈরী একনলা বন্দুক,একটি কার্তুজ।

থানা সুত্রে জানা যায়,অস্ত্রধারী সন্ত্রাসী সাদ্দাম বেশ কয়েকটি মামলার পলাতক আসামী। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ৫টি মাদক, ১টি ধর্ষন মামলাসহ সর্বমোট ৭টি মামলা রয়েছে।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করলেন “ওসি রনজিত বড়ুয়া”তিনি বলেন গোপন সংবাদ পেয়ে এস,আই দিবাকর নেতৃত্বে আমাদের পুলিশ সদস্যরা শীর্ষসন্ত্রাসী ওসাদ্দামকে আটক করতে সক্ষম হয়েছি। সে অত্র এলাকায় মাদক পাচারসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড সংঘটিত করার সাথে সক্রিয় ভাবে জড়িত ছিল। পাশাপাশী সন্ত্রাসী সাদ্দাম বেশ কয়েকটি মামলার ফেরারী আসামী।দীর্ঘদিন পলাতক থাকার পর স্থানীয় জনগনের সহযোগীতায় অবশেষে পুলিশ সদস্যরা তাকে আটক করতে সক্ষম হয়েছে।

ওসি রনজিত বড়ুয়া আরো বলেন,স্থানীয় জনতা সাহসী ভুমিকা রাখলে টেকনাফের চিহ্নিত মাদক পচারকারী এবং সন্ত্রাসীদের আইনের আওতাই আনতে আমাদের অভিযানে আরো সফলতা আসবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আলোকিত কক্সবাজারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী alokitocoxsbazar.com দ্বারা সংরক্ষিত।
Desing & Developed BY MONTAKIM